শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

সবাই আছেন নেই শুধু সাবিনা

ক্রীড়া প্রতিবেদক

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ শেষে ছুটিতে ছিলেন কৃষ্ণারা। ছুটি কাটিয়ে নতুন মিশনের লক্ষ্যে প্রস্তুতিও শুরু করে দিয়েছেন কৃষ্ণা-মনিকারা। ক্যাম্পে সবাই আছেন। নেই শুধু সাবিনা ইয়াসমিন। এ ক্যাম্পে তার যোগ দেওয়ার কথা ছিল। বল নিয়ে ছোটাছুটি করবেন। কিন্তু ক্যাম্পের বদলে সাবিনা এখন চিরনিদ্রায় শায়িত।

তেমন বড় কোনো রোগও ছিল না। ভাইরাস জ্বরে ভুগছিলেন। বাসার সবাই ভেবেছিলেন সাবিনা সুস্থ হয়ে উঠবেন। কিন্তু গত মঙ্গলবার তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকের ভাষ্যমতে, হাসপাতালে পৌঁছানোর আগেই সাবিনা মারা যান। যেখানে তার মাঠ কাঁপানোর কথা, সেখানে কিনা চলে গেলেন না ফেরার দেশে। সাবিনা প্রসঙ্গে কথা বলা শেষ করতে পারেননি কোচ গোলাম রব্বানী ছোটন। তার আগেই কান্নায় ভেঙে পড়লেন। ‘সে ছিল আমার মেয়ের মতো। ওকে নিয়ে দলের আলাদা পরিকল্পনা ছিল। অথচ সবাইকে ফাঁকি দিয়ে মেয়েটা এভাবে চলে যাবে ভাবতেই পারছি না।’ কথাটি শেষ হতে না হতেই কান্নায় ভেঙে পড়েন ছোটন।

মনিকা চাকমা বললেন, ‘সাবিনা যে নেই ভাবতেই পারছি না। মনে হচ্ছে ও আমাদের সঙ্গে প্র্যাকটিস করছে। ছুটিতে যাওয়ার সময় বললাম, যত তাড়াতাড়ি পারিস চলে আসিস। তোকে আমরা মিস করব। যখন ওর মৃত্যুর খবরটা শুনলাম বিশ্বাসই হচ্ছিল না। পরে জানতে পারলাম বেদনাদায়ক ঘটনাটি সত্যি। পুরো দলই ওকে মিস করবে। সাবিনার অভাব দলে কীভাবে পূরণ হবে ভাবতেই পারছি না।’

সর্বশেষ খবর