মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

আম্পায়ারকে গালি দেওয়ায় সাব্বিরের জরিমানা

ক্রীড়া প্রতিবেদক

আম্পায়ারকে গালি দেওয়ায় সাব্বিরের জরিমানা

আম্পায়ারের সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় তাকে গালি দিয়েই বিপাকে পড়েছেন সিলেট সিক্সার্সের আইকন ক্রিকেটার সাব্বির রহমান। তাকে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা গুনতে হয়েছে। টাকার অঙ্কে প্রায় দেড় লাখ। এই ঘটনার জন্য সাব্বিরের নামের পাশে ৩টি ডিমেরিট পয়েন্টও যোগ হয়েছে। আর মাত্র একটি পয়েন্ট যোগ হলেই এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়ে যাবেন জাতীয় দলের এই তারকা ব্যাটসম্যান।

বাংলাদেশের প্রিমিয়ার লিগের গত আসরেও শৃঙ্খলাভঙ্গের জন্য ১২ লাখ টাকা জরিমানা গুনতে হয়েছিল সাব্বিরকে। এবারও একই ফাঁদে পড়লেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে সিলেট সিক্সার্সের বিরুদ্ধে ম্যাচ শেষে শুভেচ্ছা বিনিময়ের সময় আম্পায়ার মাহফুজুর রহমানকে গালিয়ে দিয়েছেন সাব্বির। জানা গেছে, খেলার সময় আম্পায়ারের সিদ্ধান্ত তার পছন্দ না হওয়ায় এই আচরণ করেছেন।

এই ম্যাচে সতর্ক করে দেওয়া হয়েছে সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেনকেও। টস করতে ৬ মিনিট দেরি করেছিলেন তিনি।

তারপরেও এই ম্যাচ জয় পেয়েছে সিলেটই। এটি ছিল স্বাগতিক দলটির টানা দ্বিতীয় জয়। প্রথম ম্যাচে সিলেট হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন শক্তিশালী ঢাকা ডাইনামাইটসকে। আজও মাঠে নামছে সিলেট। প্রতিপক্ষ রাজশাহী কিংস। টানা তৃতীয় জয়ের জন্য মুখিয়ে রয়েছে দলটি।

সিলেটের ‘আইকন’ ক্রিকেটার সাব্বির রহমান হলেও অধিনায়ক নাসির হোসেন। এবারই প্রথম বিপিএলে নেতৃত্ব দিচ্ছেন রংপুরের এই ক্রিকেটার। সিলেটের দায়িত্ব নিয়েই যেন দলটিকে বদলে দিয়েছেন নাসির। নেতৃত্ব দিচ্ছেন সামনে থেকে। নিজে দাপুটে পারফর্ম করছেন দলও জয় পাচ্ছে। কোনো দলে অধিনায়ক যখন পারফর্ম করেন তখন সেই দলের অন্য ক্রিকেটাররা বেশি উজ্জীবিত হন।

সর্বশেষ খবর