শুক্রবার, ১২ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

যুব গেমস সাড়া ফেলেছে

ময়মনসিংহ প্রতিনিধি

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক বলেছেন, যুব গেমস তরুণ-তরুণীদের নিজেদের সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করে দিয়েছে। দেশীয় ও আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনেও তারা নিজেদের আধিপত্য বিস্তার করতে সক্ষম হবে।

গতকাল বিকালে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ মাঠে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহযোগিতায় ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় যুব গেমসের বিভাগীয় পর্যায়ের অ্যাথলেটিক্স ও কাবাডি প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় সেনাপ্রধান আরও বলেন, ‘সফলতার সঙ্গে প্রথম পর্যায়ে জেলা পর্যায়ে এ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ৬৪ জেলা থেকে বিভিন্ন ডিসিপ্লিনে ২৩ হাজার ২৬০ জন খেলোয়াড় স্বতঃস্ফূর্ততার সঙ্গে অংশগ্রহণ করেছে। যা আমাদের প্রান্তিক পর্যায়ের তরুণ-তরুণীদের খেলাধুলার প্রতি আগ্রহেরই বহিঃপ্রকাশ।’

পরে সেনাপ্রধান ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার জন্য বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অতিরিক্ত ৫ লাখ টাকার অনুদান ঘোষণা করেন।

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল ক্যান্টনমেন্টের জিওসি মেজর জেনারেল সাজ্জাদুল হক, ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঞা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর