বুধবার, ১১ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

তবু সতর্ক রিয়াল

মাঠে নামছে বায়ার্নও

ক্রীড়া ডেস্ক

তবু সতর্ক রিয়াল

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ ৩-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ক্রিস্টিয়ানো রোনালদোরা একাই করেছিলেন দুটো গোল। সেমিফাইনালে এক পা দিয়ে রাখা রিয়াল মাদ্রিদ তারপরও সতর্ক। আজ সান্তিয়াগো বার্নাব্যুতে খেলতে আসছে জুভেন্টাস। শিষ্যদের সতর্ক থেকে খেলার পরামর্শ দিয়েছেন কোচ জিনেদিন জিদান। এদিকে আজ মাঠে নামছে বায়ার্ন মিউনিখ ও সেভিয়াও। প্রথম লেগে ২-১ গোলে জিতে এগিয়ে আছে বায়ার্ন। আজ নিজেদের মাঠে ড্র করলেই সেমিফাইনাল নিশ্চিত হবে জার্মান জায়ান্টদের।

‘সবাই মনে করছে আমরা বুঝি সেমিফাইনালে পৌঁছে গেছি। এটা আমাদের চিন্তায় আনা যাবে না। আমরা খুব ভালো করেই জানি, জুভেন্টাসের বিপক্ষে আমাদের ভুগতে হতে পারে।’ অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে নিজেদেরই মাঠে ১-১ গোলে ড্র করেছে রিয়াল কয়েকদিন আগে। এই কারণেই জুভেন্টাসের বিপক্ষে অতিরিক্ত সতর্ক থাকতে চাইছেন জিনেদিন জিদান। তিনি রোনালদোকে গত ম্যাচে মাঠ থেকে উঠিয়ে নিয়েছিলেন বিশ্রাম দিতে। এর ব্যাখ্যাও দিয়েছেন জিদান। লা লিগা ও কোপা দেল রে কাপে সুযোগ হারানোর পর এবার লক্ষ্য তার চ্যাম্পিয়ন্স লিগ। চাকরি বাঁচানোর জন্য এর বিকল্প নেই জিদানের সামনে।

এদিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এবার শিরোপা জিততে মরিয়া বায়ার্ন মিউনিখও। এরই মধ্যে তারা বুন্দেসলিগার শিরোপা নিশ্চিত করেছে। এবার জার্মান কাপ আর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জিতে আরও একবার ট্রেবল জয়ের স্বাদ নিতে চায়। তবে এবারের চ্যাম্পিয়ন্স লিগটা বেশ কঠিনই হতে যাচ্ছে। প্রায় সব হ্যাভিওয়েট টিমই যাচ্ছে সেমিফাইনালে। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ এবং লিভারপুল!

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর