মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ ০০:০০ টা

সুযোগ পাননি মুস্তাফিজ তাসকিন-সাব্বির

ক্রীড়া প্রতিবেদক

ইনজুরির জন্য খেলেননি আফগানিস্তানের বিপক্ষে টি-২০ সিরিজ। সেই ইনজুরি থেকে এখনো সুস্থ হননি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই টেস্ট ম্যাচ সিরিজের ১৫ সদস্যের যে স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি, সেজন্য সেখানে জায়গা হয়নি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। শুধু মুস্তাফিজ নন, জায়গা হয়নি মিডল অর্ডার সাব্বির রহমান ও পেসার তাসকিন আহমেদের। বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। স্কোয়াডে একমাত্র নতুন মুখ পেসার আবু জাহেদ রাহী। ফিরেছেন নাজমুল হোসেন শান্ত, কামরুল ইসলাম রাব্বি, শফিউল ইসলাম সুহাশ ও নুরুল হাসান সোহান।

স্কোয়াডের ক্রিকেটারদের আগামীকাল নতুন কোচ স্টিভ রোডসের সঙ্গে দেখা করতে বলছে বিসিবি। দুদিন অনুশীলন করে দুই টেস্ট, তিন ওয়ানডে ও দুটি টি-২০ ম্যাচ খেলতে ২৩ জুন ঢাকা ছাড়বে সাকিব আল হাসানের নেতৃত্বে টাইগাররা। ৪-৮ জুলাই অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে প্রথম টেস্ট এবং দ্বিতীয় টেস্ট ১২-১৬ জুলাই জ্যামাইকার কিংস্টনের সাবিনা পার্কে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশের টেস্ট স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন কুমার দাস, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান, আবু জায়েদ চৌধুরী রাহী, নাজমুল হোসেন শান্ত ও শফিউল ইসলাম।

স্ট্যান্ডবাই : ইয়াসিন আরাফাত, আবু হায়দার রনি, নাঈম হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত এবং মুস্তাফিজুর রহমান।

সর্বশেষ খবর