বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

ওয়ানডে ভাবনায় মুমিনুল

ক্রীড়া প্রতিবেদক

ওয়ানডে ভাবনায় মুমিনুল

এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ওয়ানডের ভাবনায় রাখা হয়েছে মুমিনুল হককেও। দলে নতুন মুখ হিসেবে এসেছে শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং ফজলে রাব্বি মাহমুদ। ‘এ’ দলের হয়ে দাপুটে পারফরম্যান্স দেখানোর জন্যই নির্বাচকদের নজরে এসেছেন তারা।

প্রথম অ্যাসাইনমেন্টেই সফল হয়েছেন বাংলাদেশের কোচ স্টিভ রোডস। কিন্তু ওয়েস্ট সফরের দল গঠনে তার ভূমিকা ছিল না। কেন না ক্যারিবীয় সফরের পূর্ব মুহূর্তে নিয়োগ পেয়েছিলেন তিনি। তবে এবার এশিয়া কাপের আগে বাছাই করে নিজের পছন্দ মতো দল তৈরি করার সুযোগ পাচ্ছেন রোডস। অবশ্য এজন্য আগেই তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অন্তত ৩০ সদস্যের একটি দল চেয়েছিলেন। রোডসের পছন্দ অনুযায়ী ৩১ সদস্য দিয়েছে বিসিবি। এই প্রাথমিক দল নিয়েই ঈদের পর শুরু হবে প্রস্তুতি ক্যাম্প। সেখান থেকে বেছে নেওয়া হবে এশিয়া কাপের চূড়ান্ত দল। 

৩১ সদস্যের প্রাথমিক দল  : মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মুমিনুল হক সৌরভ, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, আবু জায়েদ রাহী, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, মোহাম্মদ জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বি মাহমুদ।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর