বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

শ্রদ্ধাঞ্জলি

ক্রীড়া প্রতিবেদক

শ্রদ্ধাঞ্জলি

শহীদ শেখ জামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কর্মকর্তারা। বনানী কবরস্থানে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেখ রাসেল ক্রীড়াচক্রের —বাংলাদেশ প্রতিদিন

শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। ক্রীড়া ফেডারেশন ও ক্লাবগুলোও দিনভর কর্মসূচি পালন করে। দেশের দুই শীর্ষ ক্লাব শেখ রাসেল ক্রীড়াচক্র ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পরিচালকরা বনানী কবর স্থানে ফুল দিয়ে বঙ্গবন্ধু পরিবারের প্রতি শ্রদ্ধা জানান। শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বনানী মসজিদ, ধানমন্ডি ক্লাব ও শেখ রাসেল ক্লাব ভবনে দোয়া মাহফিল করা হয়। দুস্থদের তবারক বিতরণ ও আলোচনার মধ্যদিয়ে দুই ক্লাবের কর্মসূচি শেষ হয়।

সকালে ধানমন্ডি ক্লাবের সদর গেটে শহীদ শেখ জামালের প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানান শেখ জামালের ডিরেক্টর ইনচার্জ অভিজ্ঞ সংগঠক মনজুর কাদের, নজীব আহমেদ, আবদুল্লাহ জহির স্বপন, মো. ইকবাল খোকন, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, আবদুল গাফফার, ফায়েজুর রহমানসহ অন্যরা। এখান থেকেই তারা বনানী কবর স্থানে গিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

বনানী কবরস্থানে শ্রদ্ধাঞ্জলির মধ্যদিয়েই শেখ রাসেল ক্রীড়াচক্রের কর্মসূচি শুরু হয়। এ সময় ক্লাব সভাপতি নুরুল আলম চৌধুরী ডিরেক্টর ইনচার্জ ইসমত জামিল আকন্দ লাভলু, পরিচালক (ক্রীড়া) সালেহ জামান সেলিম, আবদুল লতিফ, শাহজাহান কবির, আবুল কাশেম, ওসিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর