সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

মানজুকিচে উদ্ধার জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক

মানজুকিচে উদ্ধার জুভেন্টাস

ক্রিস্টিয়ানো রোনালদোর গোল নেই। তবু বড় বাধা পেরিয়েছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। গত শনিবার রাতে শক্তিশালী প্রতিপক্ষ রোমাকে ১-০ গোলে হারিয়েছে তারা। তবে এই গুরুত্বপূর্ণ ম্যাচে রোনালদোকে বড্ড ম্লান মনে হয়েছে। প্রতিপক্ষের কড়া নজরদারি সত্ত্বে¡ও তিনি গোল করার সুযোগ পেলেও কাজে লাগাতে পারেননি। রিয়াল মাদ্রিদ থেকে এসে শুরুর দিকে জুভেন্টাসে নিজেকে মানিয়ে নিতে পারছিলেন না।

গোল করা যার নেশা হলেও ইতালিয়ান লিগে জাল চিনতে পারছিলেন না এই পর্তুগিজ সুপার স্টার। সময় গড়ানো সঙ্গে সঙ্গে তিনি তার চেনা রূপে ফেরত আসেন। গোল পেতে শুরু করেন। এখন সর্বোচ্চ গোলদাতার আসনে উঠে আসছেন। রোমার বিপক্ষে গোল পেলে সংখ্যা দাঁড়াত ১২তে। জুভেন্টাসের সমর্থকরা আশা করছিলেন তাদের প্রিয় তারকা যে কোনো সময় গোল পেয়ে যাবেন। কিন্তু তা আর হয়নি। অবশ্য বিজয় উৎসবে মাঠ ছেড়েছে জুভেন্টাসের সমর্থকরা।

ক্রোয়েশিয়ান তারকা মানজুকিচের গোলে উদ্ধার হয় জুভেন্টাস। ৩৫ মিনিটে তিনি মূল্যবান গোলটি করেন। মাচিওডে শোনিওর ক্রস থেকে দুর্দান্ত এক হেডে রোমার গোল রক্ষককে পরাস্ত করেন এ ক্রোয়াট তারকা। এই গোলেই নিশ্চিত হয়ে যায় জুভেন্টাসের জয়। ১৭ ম্যাচে ১৬ জয় ও ১ ড্রতে ৪৭ পয়েন্ট নিয়ে শীর্ষে জুভেন্টাস। সমান ম্যাচে রোমার সংগ্রহ ৪১।

 

সর্বশেষ খবর