মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯ ০০:০০ টা

জিদান ফিরছেন রিয়ালেই

ক্রীড়া ডেস্ক

জিদান ফিরছেন রিয়ালেই

টানা তিনটা চ্যাম্পিয়ন্স লিগ জিতেও মন ভরাতে পারেননি জিনেদিন জিদান। রিয়াল মাদ্রিদ থেকে চলে যেতে হয়েছিল তাকে। সমালোচনার মুখে নিজেই চাকরিটা ছেড়েছিলেন জিদান। কিন্তু গত মে মাসের পর থেকে জিদানের বিকল্প খুঁজে পায়নি লস ব্ল্যাঙ্কোসরা। লোপেতেগুইয়ের পর সান্তিয়াগো সোলারিও সামলাতে পারছেন না দলটাকে। অনেকটা বাধ্য হয়েই যেন রিয়াল মাদ্রিদ আবার দ্বারস্থ হলো জিনেদিন জিদানের। আর ফরাসি কিংবদন্তিও বিনা দ্বিধায় প্রস্তাবটা গ্রহণ করে নিলেন। গত বছর চ্যাম্পিয়ন্স লিগ জিতে রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকে অবসর জীবনই কাটাচ্ছিলেন জিনেদিন জিদান। এবার আবার ফিরছেন তিনি।

আড়াই বছরে রিয়াল মাদ্রিদে তিনি তিনটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ছাড়াও জিতেছিলেন লা লিগা, ফিফা ক্লাব বিশ্বকাপ, স্প্যানিশ সুপার কাপ এবং উয়েফা সুপার কাপ। এত সফলতার পরও সমালোচনা করায় তিনি সহ্য করতে পারেননি।

এ কারণেই চলে গিয়েছিলেন অনেকটা অভিমান করে। তবে স্প্যানিশ মিডিয়ার খবর, গত রাতেই জিদানের সঙ্গে নতুন চুক্তি হবে রিয়াল মাদ্রিদের। ক্লাবের প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পিরেজই নাকি জিদানকে ফিরিয়ে আনছেন। দেখা যাক, জিদান রিয়ালের সৌভাগ্য নিয়ে  ফেরেন কি-না!

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর