বুধবার, ২৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

নতুন মৌসুম শুরুর আগে পাওনা পরিশোধের দাবি ফুটবলারদের

ক্রীড়া প্রতিবেদক

পেশাদার ফুটবল লিগ কমিটি নতুন মৌসুম নিয়ে দফায় দফায় বৈঠক করছে ক্লাব ও ফুটবলারদের সঙ্গে।

প্রথমে ক্লাব পরে ফুটবলারদের সঙ্গে বৈঠকে পরিত্যক্ত পেশাদার লিগের বিষয়গুলো গুরুত্ব সহকারে আলোচিত হয়। ফুটবলাররা দাবি করেছেন, নতুন মৌসুমের লিগ শুরুর আগে যেন তাদের পাওনা পরিশোধ করে ক্লাবগুলো। পেশাদার লিগ কমিটিও জানিয়েছে, দল-বদল শুরুর আগেই ক্লাবগুলোকে ফুটবলারদের পাওনা পরিশোধের জন্য অনুরোধ করবে।

বৈঠক শেষে পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী বলেছেন, ‘প্রথমে ক্লাবগুলোর কথা শুনেছি। এরপর শুনলাম ফুটবলারদের কথা। ফুটবলাররা কিছু কিছু প্রস্তাব দিয়েছে। সেসব নিয়ে ক্লাবগুলোর সঙ্গে আলোচনা করতে পুনরায় ক্লাবগুলোর সঙ্গে বসব। এরপর লিগ কমিটি সভা করে নতুন মৌসুমের ক্যালেন্ডার চূড়ান্ত করবে।’ বাফুফের ইচ্ছা আগামী মাসে ফুটবলারদের দল-বদল কার্যক্রম পরিচালনা করা। তারপর দ্রুতই লিগ মাঠে নামানোর ইচ্ছে তাদের। দ্রুত লিগ শুরুর ব্যাপারে সব পক্ষই একমত। ফুটবলাররা আগে থেকেই দাবি করছে, নতুন মৌসুম শুরু হোক দ্রুত। ক্লাবগুলোও তাই চাইছে।

করোনাভাইরাসের কারণে উ™ভূত পরিস্থিতিতে প্রিমিয়ার লিগ মাঝপথেই স্থগিত হয়ে গিয়েছিল। পরবর্তীতে লিগটাই বাতিল করা হয়। এবার ক্লাব ও ফুটবলারদের দেনা-পাওনার বিষয়টি সমাধান হলেই নতুন মৌসুমটা মাঠে গড়ানোর পথ সুগম হবে।

 

সর্বশেষ খবর