রবিবার, ১৯ মে, ২০২৪ ০০:০০ টা

জাভিকে ছাঁটাই করতে যাচ্ছে বার্সেলোনা!

ক্রীড়া ডেস্ক

জাভিকে ছাঁটাই করতে যাচ্ছে বার্সেলোনা!

মৌসুম শেষে বার্সেলোনা ছাড়বে তা জানুয়ারিতেই বলেছিলেন কোচ জাভি হার্নান্দেজ। তবে সপ্তাহ তিনেক আগে ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার অনুরোধে থেকে যাওয়ার কথা বিবেচনা করেছিলেন তিনি। কিন্তু সপ্তাহ তিন পার না হতেই আবার নতুন গুঞ্জন। ক্লাব প্রেসিডেন্ট তাকে ছাঁটাই করতে যাচ্ছেন বলেই সংবাদ প্রকাশিত হয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমে। বৃহস্পতিবার রাতে লা লিগার ম্যাচে আলমেরিয়ার মাঠে ফের্মিন লোপেজের জোড়া গোলে স্বাগতিকদের ২-০ গোলের ব্যবধানে হারায় বার্সেলোনা। তবে এ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে করা মন্তব্যের কারণে রোষানলে পড়েন জাভি।

য কারণে লাপোর্তার কাছে তাকে ছাঁটাই করার অনুরোধ করেছেন বোর্ডের বেশ কিছু সদস্য।

সর্বশেষ খবর দ্য ডেইলি স্টার বাংলার গুগল নিউজ চ্যানেলে।

'আমি মনে করি বার্সা সমর্থকদের বুঝতে হবে যে পরিস্থিতি সত্যিই কঠিন, বিশেষ করে অর্থনৈতিকভাবে। স্পেনের রিয়াল মাদ্রিদ এবং ইউরোপের অন্যদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করা কঠিন আমরা এরসঙ্গে মানিয়ে নেব। এর মানে এই নয় যে আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে এবং ট্রফির জন্য লড়াই করতে চাই না। এই সময়ে বার্সেলোনার অবস্থা এমনই। আমাদের স্থিতিশীলতা এবং সময় দরকার,' সে সংবাদ সম্মেলনে এমনটাই বলেছিলেন জাভি।

চলতি মৌসুমে এরমধ্যেই লা লিগার শিরোপা নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও চিরপ্রতিদ্বন্দ্বী দলটি। তার উপর এই গ্রীষ্মেই পিএসজি থেকে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপেকে স্বাক্ষর করাতে যাচ্ছে তারা। অন্যদিকে ১৪ পয়েন্ট পিছিয়ে লা লিগায় দ্বিতীয় স্থানে আছে জাভির বার্সেলোনা। পিএসজির কাছে হেরে এবারের চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছিল তার দল।

সর্বশেষ খবর