Bangladesh Pratidin

প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৮ ০৯:০৩ অনলাইন ভার্সন
আপডেট : ২০ এপ্রিল, ২০১৮ ১৪:৪৭
সমর্থকদের পুনে নিতে চেন্নাই ফ্রাঞ্চাইজির বিশেষ ট্রেন
অনলাইন ডেস্ক
সমর্থকদের পুনে নিতে চেন্নাই ফ্রাঞ্চাইজির বিশেষ ট্রেন

জমে উঠেছে আইপিএলের এগারোতম আসর। প্রতিটি ম্যাচেই চলছে হাড্ডা-হাড্ডি লড়াই। পাশাপাশি গ্যালিরিতেও সমর্থকদের উন্মাদনার শেষ নেই। আর তারই জের ধরে এবার দারুণ এক দৃষ্টান্ত স্থাপন করল চেন্নাই সুপার কিংস। সমর্থকদের জন্য বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছে চেন্নাই ফ্রাঞ্চাইজি।

শুক্রবার রাজস্থানের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই। রাতের ম্যাচটি হবে পুনেতে। সমর্থকদের পুনে নিয়ে যাওয়ার জন্য চেন্নাই ফ্রাঞ্চাইজি তাই একটি ট্রেনের ব্যবস্থাই করেছে। এই উদ্যোগ বাকি কোনো ফ্রাঞ্চাইজি অতীতে দেখাতে পারেনি। হলুদ ব্রিগেড যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির দলকে সমর্থন জানাতে।

বৃহস্পতিবার চেন্নাই সেন্ট্রাল স্টেশনে দেখা গেল অভিনব দৃশ্য। প্রায় হাজার চেন্নাই সমর্থক ট্রেনে উঠছেন। যারা নিয়মিত চেন্নাই সুপার কিংসকে সমর্থন জানাতে মাঠে উপস্থিত থাকেন। বিশেষ ট্রেন ‘‌হুইসলপডু এক্সপ্রেস’‌ এ চড়ে চেন্নাই সমর্থকরা আসছেন পুনেতে। প্রিয় দলকে সমর্থন জানাতে।

জানা গেছে, শুক্রবারের ম্যাচের জন্য ১০০০ সমর্থককে কমপ্লিমেন্টারি পাস দেওয়া হয়েছে। সঙ্গে পুনেতে থাকা-খাওয়া ফ্রি। এক চেন্নাই ভক্ত জানিয়েছেন, ‘‌সিএসকে একটা দারুণ উদ্যোগ নিয়েছে। যারা নিয়মিত মাঠে যান তাদের পুনে নিয়ে যাওয়া হচ্ছে। আমাদের আশা চেন্নাই এবার আইপিএল জিতবে।’‌

উল্লেখ্য, কাবেরী বিতর্কে চেন্নাই থেকে সরে গেছে ধোনিদের ম্যাচ। ঘরের ম্যাচগুলো রায়নারা খেলবেন পুনেতে। তাই ফ্রাঞ্চাইজি ভক্তদের মাঠে আনতে বিশেষ ট্রেনের ব্যবস্থা করল চেন্নাই ফ্রাঞ্চাইজি।

বিডি প্রতিদিন/২০ এপ্রিল ২০১৮/ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow