২৭ জুলাই, ২০২৪ ১১:০৮

ভারতের বিপক্ষে এমন হারের পর যা বললেন বাংলাদেশ অধিনায়ক

অনলাইন ডেস্ক

ভারতের বিপক্ষে এমন হারের পর যা বললেন বাংলাদেশ অধিনায়ক

এশিয়া কাপের শুরুটা ভালো না হলেও গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে দাপটের সঙ্গে জয়লাভ করে সেমি-ফাইনাল নিশ্চিত করেছিল বাংলাদেশ নারী ক্রিকেট দল। তবে সেমিতে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল ভারত। আর তাদের বিপক্ষে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরে ফাইনালের স্বপ্ন ভঙ্গ হয় টাইগ্রেসদের।

গতকাল শ্রীলঙ্কার ডাম্বুলায় টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে মোটে ৮০ রান সংগ্রহ করতে পারে বাংলাদেশ দল। ছোট লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই মারমুখি ভঙ্গিতে ব্যাটিং করেছেন ভারতীয় দুই ওপেনার। তাতে কোনো উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌছে যায় তারা। ম্যাচ শেষে ব্যাটারদের রান করতে না পারাকেই হারের দায় দিলেন বাংলাদেশ অধিনায়ক।

নিগার সুলতানা জ্যোতি বলেন, 'টপ অর্ডাররা রান করতে না পারলে ভালো স্কোর আশাটা খুব কঠিন। তবে আমি মনে করি এটা মানসিক ব্যাপার, আমরা মালয়েশিয়া থাইল্যান্ডের সঙ্গে যেভাবে খেলেছি এটা পুরোপুরি ভিন্ন। অতএব আমাদের এটা নিয়ে আরো কাজ করার প্রয়োজন। সবার সামর্থ্য আছে শুধু ব্যাপার হলো, মানসিক দিক বিশেষ করে যখন ভারতের মতো দলের সঙ্গে খেলব তখন ভিন্নভাবে চিন্তা করতে হবে।'

'দেখুন আমাদের ব্যাটিং নিয়ে অনেক কাজ করতে হবে। এর কারণে আমাদের অনেক ম্যাচ হাত ছাড়া হয়েছে, এটা নিয়ে পরিকল্পনা করছি। কিন্তু এখানে আমাদের ভালো অভিজ্ঞতা হয়েছে, বিশ্বকাপের আগে আমরা আমাদের সমস্যাগুলো ঠিক করতে পারবো।'-যোগ করেন তিনি।

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর