শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

চাঁদপুরে জনপ্রিয়তায় এগিয়ে শামছুল হক ভূইয়া

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুরে জনপ্রিয়তায় এগিয়ে শামছুল হক ভূইয়া

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়া ছাত্রজীবনে রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও চাকরি জীবন শেষে ২০০৫ সালে সম্মেলনের মাধ্যমে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়ে সুদীর্ঘ ১২ বছর দায়িত্ব পালন করেন। তিনি বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি জেলা আওয়ামী লীগের ১ নম্বর সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য। ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকারসহ সামছুল হক ভূইয়ার অনুসারীরা ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ভূইয়াকে তারা নির্বাচিত করবেন। শামছুল হক ভূইয়া বলেন, আমি চাঁদপুর-৪ আসন থেকে নির্বাচন করব। নেত্রীর বৃহত্তর স্বার্থে প্রতিযোগিতা ও অংশগ্রহণমূলক নির্বাচনে আমি প্রার্থী হয়েছি। আমি সহসাই নির্বাচনি কার্যক্রম শুরু করব।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ২০১৪ সালে এই আসনে বিপুল ভোটে আ’লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সভাপতি ড. শামছুল হক ভূঁইয়া এলাকার জনগন ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়মিত এলাকায় যোগাযোগ ও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন অব্যাহত রেখেছেন। তিনি এমপি থাকাকালীন কর্মকান্ডের মূল্যায়নে আসন্ন নির্বাচনে দলীয় ও সাধারন জনগন তার কর্মের মূল্যায়ন করবেন। তার এই মনোনয়নকে ঘিরে সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যানগন সবাই একাট্টা হয়ে মাঠে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

তার এই স্বতন্ত্র হিসেবে মনোনয়নকে ঘিরে বর্তমান এমপি শফিকুর রহমান (নৌকা প্রতীক) সাথে স্বতন্ত্র প্রার্থী ড. শামছুল হক ভূইয়ার হাড্ডা হাড্ডি লড়াই হবে বলে আপামর জনগন জানান। এখন শুধু সেই ক্ষনটির অপেক্ষায়।

 

সর্বশেষ খবর