বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা
নৌকা-ট্রাকের জমজমাট লড়াই

নৌকা ছেড়ে ট্রাকে ওঠার হিড়িক

মেহেরপুর প্রতিনিধি

নৌকা ছেড়ে ট্রাকে ওঠার হিড়িক

মেহেরপুর-১ আসনে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকরা নৌকা ছেড়ে ট্রাকে ওঠার হিড়িক পড়ে গেছে। কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ইদ্রিস আলী মাস্টারসহ অর্ধশতাধিক  নেতা-কর্মী নৌকা ছেড়ে স্বতন্ত্র প্রার্থীর সঙ্গে হাত মিলিয়ে ট্রাকের প্রচারণায় নেমেছে। আবার কোথাও কোথাও নৌকা প্রতীকের অফিস পরিবর্তন হয়ে রাতারাতি ট্রাকের নির্বাচনি অফিস হয়েছে। মেহেরপুর-১ আসনে নৌকা প্রতীক নিয়ে দুবারের সংসদ সদস্য জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও ট্রাক প্রতীক নিয়ে দুবারের সাবেক সদস্য প্রফেসর আবদুল মান্নান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মেহেরপুর সদর উপজেলার দক্ষিণ শালিকা গ্রামের যুবলীগের নেতা লিটিল বলেন, তৃণমূলের ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন না হওয়ায় সবাই একমত হয়ে নৌকার অফিস তুলে দিয়ে ট্রাকের অফিস করে ট্রাকের প্রচারণায় নেমেছি। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মান্নান ছোট বলেন, এবারের নির্বাচনে মেহেরপুর-১ আসনের তৃণমূলের ত্যাগী নেতা-কর্মীরা তাকে প্রত্যাখ্যান করেছে।

নৌকার প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, ‘যারা সব সময় দলের বিরুদ্ধে ছিল, মূলত তারাই নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। ভোটাররা ওইসব নেতাদের ভালো করেই চেনেন। তাই ভোটে এর কোনো বিরূপ প্রভাব পড়বে না। তৃণমূল নেতারাসহ সব ইউপি চেয়ারম্যান ও দলের সংখ্যাগরিষ্ঠ নেতা নৌকার পক্ষে মাঠে নেমেছেন।

সর্বশেষ খবর