Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ জুলাই, ২০১৮ ০০:২৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ জুলাই, ২০১৮ ০০:৩৮
সেমিফাইনালের সেই ম্যাচে হ্যারিকেনদের দিকে মাঠে মরা মাছ!‌
অনলাইন ডেস্ক
সেমিফাইনালের সেই ম্যাচে হ্যারিকেনদের দিকে মাঠে মরা মাছ!‌

ইংল্যান্ড যে‌ সেমিফাইনালে ক্রোয়েশিয়ার কাছে হারবে, সেটা কি আগেই আঁচ করতে পেরেছিলেন ব্রিটিশ সমর্থকরা।  না হলে এক গোলে এগিয়ে থাকলেও প্রথমার্ধে কেন ইংল্যান্ডের ফুটবলারদের দিকে নিশানা করে ছোড়া হবে মরা মাছ?‌ 

যদিও তার জন্য খেলা বন্ধ করতে হয়নি। সাইডলাইনের ধারে কর্তব্যরত স্টেডিয়ামের এক কর্মী তড়িঘড়ি তুলে নেন মাছটি। তবে কে বা কারা মাছটি ছুড়েছিলেন, সেটা ক্যামেরায় ধরা পড়েনি। যদিও এই ঘটনার দায় নিতে নারাজ ইংল্যান্ড সমর্থকরা। 

তাদের দাবি, তারা মাছ ছোড়েননি। কিন্তু যেদিক থেকে মাছটি ছোড়া হয়েছে, সেখানে ইংল্যান্ড সমর্থকরাই বসেছিলেন। ক্রোয়েশিয়া ভক্তদের সংখ্যা গত বুধবার রাতে এমনিতেই স্টেডিয়ামে কম ছিল। তার ওপরে ঘটনার জায়গায় তাদের কাউকেই দেখা যায়নি। 

স্টেডিয়াম কর্তৃপক্ষের তরফে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, স্টেডিয়ামেরই একটি অ্যাকোরিয়াম থেকে মাছটিকে তোলা হয়েছিল। সেমিফাইনাল ম্যাচের আগে অনুশীলনে রাবারের মুরগি ছুড়ে অনুশীলন করেছিলেন হ্যারি কেনরা। 

টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে দাবি করা হয়েছিল, রাবারের মুরগি নাকি স্ট্রেসবলের মতো কাজ করে। অনুশীলনে মুরগির পরে ম্যাচে যে মাছ জুটবে, সেটা কি জানতেন হ্যারিকেনরা?‌‌


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

up-arrow