১৫ মার্চ, ২০২৩ ১৩:৩০

নওগাঁয় পালিত হল বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পালিত হল বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী

নওগাঁয় পালিত হল বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী

দেশের সর্বাধিক প্রচারিত ও পাঠকপ্রিয় পত্রিকা বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে নওগাঁয় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে নওগাঁ শহরের আশার আলো অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। বাংলাভিশন টেলিভিশনের নওগাঁ প্রতিনিধি বেলায়েত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

এছাড়াও সহকারী কমিশনার ইকবাল হাসান, জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য নবীর উদ্দিন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের জেলা শাখার সহ-সভাপতি এস এম ছামসুল আলম, আশার আলো অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওসিম উদ্দিন, সফল নারী উদ্যোক্তা আছমা আক্তার, সমাজসেবক গিয়াস উদ্দিন, প্রথম আলোর নওগাঁ প্রতিনিধি ওমর ফারুক, দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, মুক্ত খবরের জেলা প্রতিনিধি মাসুদ রানা, আমার বার্তার জেলা প্রতিনিধি রাসেল রানাসহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথিসহ সকলকে সাথে নিয়ে কেক কেটে বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছর পদার্পণ উদযাপন করা হয়।

অনুষ্ঠনে প্রধান অতিথি জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান বাংলাদেশ প্রতিদিনের সাফল্য কামনা করে বলেন, দেশের সবচেয়ে বেশি সার্কুলেশনের পত্রিকা বাংলাদেশ প্রতিদিন। আর এই পত্রিকায় নওগাঁর সংবাদগুলো বেশি থাকে। এই পত্রিকায় ছোট করে সকল সংবাদ পাওয়া যায়। আজও পত্রিকার শেষের পাতায় বক্স করে নওগাঁর সংবাদ রয়েছে। তিনি বাংলাদেশ প্রতিদিনের মালিক, সম্পাদক ও প্রতিনিধিসহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর