১৫ মার্চ, ২০২৩ ১৭:২৫

নোয়াখালীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন ১৪ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে নোয়াখালীতে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় নোয়াখালী প্রেস ক্লাব হল রুমে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  কেক কাটেন এবং আলোচনা সভায় বক্তব্য রাখেন। নোয়াখালী প্রতিনিধি আকবর হোসেন সোহাগের সঞ্চলনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নোয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কাজী মো. রফিক উল্ল্যাহ, নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক সিরাজ উদ দৌলা, জেলা বাসদের সমন্বয়ক তারেকশ্বের নান্টু, সিনিয়র সাংবাদিক এবি এম কামালসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক, অ্যাডভোকেট, এনজিও প্রতিনিধি, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। 

প্রধান অতিথি পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম তার বক্তব্যে বলেন, বাংলাদেশ প্রতিদিন শুরু থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। সকল মিডিয়াকর্মীদের বাংলাদেশ প্রতিদিনকে স্মরণ ও অনুসরণ করা উচিত। তিনি বাংলাদেশ প্রতিদিনেরও আরও সমৃদ্ধি কামনা করেন। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর