১৫ মার্চ, ২০২৩ ১৭:২৮

গাইবান্ধায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গাইবান্ধায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গাইবান্ধায় আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার দুপুরে গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা (গানাসাস) মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাইবান্ধার পুলিশ সুপার এ আর এম আলিফ।

গাইবান্ধা প্রেস ক্লাবের সভাপতি ও ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি শামীম আল সাম্য’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মইনুল ইসলাম রাজা, প্রবীণ নাট্য ব্যক্তিত্ব আমিনুল ইসলাম খোকন, কবি ও লিটলম্যাগ সম্পাদক সরোজ দেব, গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক প্রমতোষ সাহা। শুভেচ্ছা জানান বিভিন্ন মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকরা।

বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন বহু বছর থেকেই পাঠক প্রিয়তার শীর্ষে। সে অবস্থান ধরে রাখতে পত্রিকাটি নতুন নতুন ধ্যান ধারণা নিয়ে এগোচ্ছে। উত্তরাঞ্চলে সকাল সকাল এ পত্রিকা পাঠকের হাতে পৌঁছে দেয়ার ব্যবস্থা করায় কর্তৃৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন বক্তারা।

শুরুতে বাংলাদেশ প্রতিদিনের গাইবান্ধা প্রতিনিধি গৌতমাশিস গুহ সরকার স্বাগত বক্তব্য রাখেন। পরে অতিথিদের নিয়ে উৎসবমুখর পরিবেশে কেক কাটেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাইবান্ধার পুলিশ সুপার এ আর এম আলিফ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর