রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

নারায়ণগঞ্জে ইউনিয়ন পরিষদ সচিব পদে আবেদন ফি ৫০০ টাকা

চাকরির খোঁজ ডেস্ক

নারায়ণগঞ্জ জেলার অন্তর্গত বিভিন্ন ইউনিয়ন পরিষদে ‘ইউনিয়ন পরিষদ সচিব’ এর শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। এ জন্য জাতীয় বেতন স্কেল ও শর্তে নারায়ণগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা হয়েছে।

 

পদের নাম : ইউনিয়ন পরিষদ সচিব

বর্তমান শূন্য পদের সংখ্যা : ০৩ (তিন)টি।

এছাড়া মেধার ভিত্তিতে প্যানেল প্রস্তুতক্রমে সচিবের অবসরগ্রহণ, পদত্যাগ ও মৃত্যুজনিত কারণে ০১ (এক) বছরের মধ্যে পদ শূন্য হলে প্রস্তুতকৃত প্যানেল হতে মেধার ক্রমানুসারে তাৎক্ষণিকভাবে শূন্য পদ পূরণ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রি (কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে)

বেতন স্কেল : টাকা-১০,২০০-২৪-৬৮০/- (জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ১৪তম গ্রেড)।

মন্তব্য : বেতন ভাতার ৭৫% সরকার কর্তৃক ও ২৫% ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রদেয়।

বয়সসীমা : ৩১/১০/২০২২ খ্রি. তারিখে আবেদনকারীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে সরকারি বিধি মোতাবেক বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য নয়।

আবেদন ফি : আগ্রহী প্রার্থীকে জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখার মাধ্যমে ৫০০/-(পাঁচশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) জমা দিতে হবে।

যেভাবে আবেদন : চাকরির নির্ধারিত আবেদন ফরমে আগ্রহী প্রার্থীদের জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ-এর বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের নমুনা www.mopa.gov.bd  অথবা জেলা তথ্য বাতায়ন www.narayanganj.gov.bd ওয়েবসাইট হতে ডাউনলোড করা যাবে। জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ এর বরাবর নির্ধারিত ছকে স্ব-হস্তে লিখিত আবেদনপত্র আগামী ০৫/০১/২০২৩ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন ডাকযোগে জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ পৌঁছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।       

সর্বশেষ খবর