রবিবার, ৯ জুলাই, ২০২৩ ০০:০০ টা

বিকেএসপিতে চাকরির সুযোগ

চাকরির খোঁজ ডেস্ক

বিকেএসপিতে চাকরির সুযোগ

বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান (বিকেএসপি) সম্প্রতি জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ১১ পদে ২৩ জনকে নিয়োগ দেওয়া হবে।  আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

 

প্রতিষ্ঠানের নাম : বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান

চাকরির ধরন : সরকারি

পদ ও লোকসংখ্যা : ১১টি পদ ও ২৩ জন

অফিশিয়াল ওয়েবসাইট : https://bksp.gov.bd/

 

১। পদের নাম : সিনিয়র গবেষণা কর্মকর্তা (স্পোর্টস মেডিসিন)। শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএসসহ স্পোর্টস মেডিসিনে ডিপ্লোমাসহ সংশ্লিষ্ট বিষয়ে ৫ বছরের অভিজ্ঞতা।

বয়সসীমা : ৪৫ বছর।

বেতন : গ্রেড-৬ষ্ঠ (৩৫৫০০-৬৭০১০ টাকা)

২। পদের নাম : সিনিয়র গবেষণা কর্মকর্তা (এক্সারসাইজ ফিজিওলজি)। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএস ডিগ্রি/মেডিকেল সাইন্সে গ্র্যাজুয়েটসহ এক্সারসাইজ ফিজিওলজিতে ডিপ্লোমা। সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা।

বয়সসীমা : ৪৫ বছর।

বেতন : গ্রেড-৬ষ্ঠ (৩৫৫০০-৬৭০১০ টাকা)

৩। পদের নাম : প্রভাষক। পদ সংখ্যা : ১০টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে দ্বিতীয় শ্রেণিতে স্নাতকসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-৯ম (২২০০০-৫৩০৬০ টাকা)

৪। পদের নাম : সহকারী পরিচালক (প্রশাসন)। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-৯ম (২২০০০-৫৩০৬০ টাকা)

৫। পদের নাম : স্টোর কিপার। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অন্যূন স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার চালনায় অভিজ্ঞতা।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-১৪তম (১০২০০-২৪৬৮০ টাকা)

৬। পদের নাম : গাড়ি চালক (ভারী)। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। লাইসেন্সসহ হালকা ও ভারী যানবাহন চালনায় ৫ বছরের অভিজ্ঞতা।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-১৫ (৯৭০০-২৩৪৯০)

৭। পদের নাম : গাড়ি চালক (হালকা)। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সাইসেন্সসহ হালকা যানবাহন চালনায় বাস্তব কর্ম অভিজ্ঞতা।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

৮। পদের নাম : রেকর্ড কিপার। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন দ্বিতীয় বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

৯। পদের নাম : হিসাব করণিক। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে বাণিজ্য বিভাগে অন্যূন উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।  বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

১০। পদের নাম : অভ্যর্থনাকারী। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

১১। পদের নাম : অফিস সহায়ক। পদ সংখ্যা : ৪টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বয়সসীমা : ৩০ বছর।

বেতন : গ্রেড-২০তম (৮২৫০-২০০১০ টাকা)

আবেদন যেভাবে : আবেদন ফরম বিকেএসপির ওয়েবসাইটে পাওয়া যাবে। এ ফরম উত্তরা ব্যাংক লিমিটেডের যে কোনো শাখা থেকে মহাপরিচালক, বিকেএসপির অনুকূলে দরখাস্তের সঙ্গে জমা দিতে হবে।

আবেদন ফি : প্রার্থীকে ১-৪ পর্যন্ত বর্ণিত পদের অনুকূলে আবেদনকারীকে ৬০০ টাকা ব্যাংক ড্রাফট, ক্রমিক নং ৫-১০ পদের অনুকূলে আবেদনকারীকে ২০০ টাকা ব্যাংক ড্রাফট এবং ক্রমিক নং ১১ পদের অনুকূলে আবেদনকারীকে ১০০ টাকা ব্যাংক ড্রাফট করতে হবে।

 

                                আবেদনের শেষ তারিখ : ৩১ জুলাই, ২০২৩।

             

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর