রবিবার, ২৩ জুলাই, ২০২৩ ০০:০০ টা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ

চাকরির খোঁজ ডেস্ক

শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)। বিশ্ববিদ্যালয়টিতে স্থায়ী/অস্থায়ী ভিত্তিতে শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : প্রভাষক (শিক্ষা)

বিভাগের নাম : ইনস্টিটিউট অব এডুকেশন অ্যান্ড রিসার্চ

পদ সংখ্যা : ১টি (স্থায়ী)

পদের নাম : প্রভাষক

বিভাগের নাম : ফাইন্যান্স বিভাগ

পদ সংখ্যা : ২টি (স্থায়ী)

পদের নাম : প্রভাষক (সহকারী অধ্যাপক পদের বিপরীতে)

বিভাগের নাম : ফাইন্যান্স বিভাগ

পদ সংখ্যা : ২টি (অস্থায়ী)

পদের নাম : প্রভাষক

বিভাগের নাম : আইন বিভাগ

পদ সংখ্যা : ২টি (স্থায়ী)

বেতন : গ্রেড-৯ম

আবেদনের যোগ্যতা : ব্যক্তিগতভাবে যোগাযোগ করে রেজিস্ট্রার অফিস থেকে অথবা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে পদসমূহের জন্য প্রয়োজনীয় ন্যূনতম যোগ্যতা, শর্তাবলি ও বিস্তারিত তথ্যাদি দেখা যাবে।

আবেদন ফরম : নির্ধারিত ফরম ও প্রকাশনার তালিকার প্রোফর্মা এ লিংক https ://cu.ac.bd/forms.php থেকে সংগ্রহ করা যাবে।

আবেদন পদ্ধতি : প্রভাষক পদের জন্য ৬ সেট দরখাস্ত যথাযথভাবে পূরণ করে অফিস চলাকালীন রেজিস্ট্রার অফিসে জমা দিতে হবে। আবেদনের সঙ্গে প্রার্থীর সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত ছবি দরখাস্তের মূল সেটের সঙ্গে এবং মার্কশিট/ট্রান্সক্রিপ্টসহ সব শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও জাতীয় পরিচয়পত্র/নাগরিকত্বের সার্টিফিকেটের সত্যায়িত কপি দরখাস্তের পত্রের প্রত্যেক সেটের সঙ্গে সংযোজন করতে হবে।

আবেদন ফি : অগ্রণী ব্যাংক লি. অথবা জনতা ব্যাংক লিমিটেডের যে কোনো শাখা থেকে রেজিস্ট্রার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অনুকূলে অগ্রণী ব্যাংক লি./জনতা ব্যাংক লি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা, চট্টগ্রামের ওপর প্রদেয় দরখাস্ত ফি বাবদ ৫০০ টাকার ব্যাংক ড্রাফট করতে হবে। আবেদনের শেষ তারিখ : ১৪ আগস্ট, ২০২৩।

সর্বশেষ খবর