রবিবার, ২০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

চট্টগ্রাম সিটি করপোরেশনে চাকরি

চাকরির খোঁজ ডেস্ক

চট্টগ্রাম সিটি করপোরেশনে চাকরি

চট্টগ্রাম সিটি করপোরেশন সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ২টি পদে ৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র সিটি করপোরেশনের সচিবালয় বিভাগের সংস্থাপন শাখায় জমা দিতে হবে।

 

১.পদের নাম : হিসাবরক্ষক

পদ সংখ্যা : ০৩

আবেদন যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য অনুষদের যে কোনো বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি। শিক্ষা জীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়। তথ্যপ্রযুক্তি ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা।

বেতন : (গ্রেড-১১) ১২,৫০০-৩০,২৩০/- টাকা।

২.পদের নাম : সহকারী হিসাবরক্ষক

 

পদ সংখ্যা : ০২

আবেদন যোগ্যতা: যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য অনুষদের যে কোনো বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। তথ্যপ্রযুক্তি ও কম্পিউটার পরিচালনায় দক্ষতা।

বেতন : (গ্রেড-১৩) ১১,০০০-২৬,৫৯০/- টাকা)

বয়সসীমা : ১৮-৩০ বছর।

আবেদন যেভাবে : আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা ০৩ কপি পাসপোর্ট আকারের ছবি, জাতীয়তা সনদপত্র, অভিজ্ঞতা সনদ, শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয় পত্রের ছায়ালিপি প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যয়নপূর্বক সংযুক্ত করতে হবে।

আবেদন ফি : মেয়র, চট্টগ্রাম সিটি করপোরেশন বরাবরে ৫০০/- টাকা মূল্য মানের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট আবেদনের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : প্রধান নির্বাহী কর্মকর্তা, চট্টগ্রাম সিটি করপোরেশন বরাবরে আবেদন দাখিল করতে হবে। সিটি করপোরেশনের সচিবালয় বিভাগের সংস্থাপন শাখায় (চতুর্থ তলা, কক্ষ নং-৪০৬) জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ : ০৭ সেপ্টেম্বর ২০২৩

সর্বশেষ খবর