রবিবার, ২০ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

চাকরি দিচ্ছে ধর্মবিষয়ক মন্ত্রণালয়

চাকরির খোঁজ ডেস্ক

চাকরি দিচ্ছে ধর্মবিষয়ক মন্ত্রণালয়

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটিতে ২টি পদে ২ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

 

পদের নাম : অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম দ্বিতীয় বিভাগে বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার মুদ্রাক্ষরের ক্ষেত্রে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ইংরেজিতে ২০ শব্দ।

পদের নাম : সহকারী হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার। পদ সংখ্যা : ১টি। শিক্ষাগত যোগ্যতা : যে কোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম দ্বিতীয় বিভাগে বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার মুদ্রাক্ষরের ক্ষেত্রে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ইংরেজিতে ২০ শব্দ।

বয়সসীমা : ১৮-৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

বেতন : গ্রেড-১৬ (৯,৩০০-২২,৪৯০ টাকা)।

আবেদন করার নিয়ম : প্রার্থীকে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট http://www.hindutrust.gov.bd/ থেকে আবেদন ফরম ডাউনলোড করে তা ‘সচিব, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ১/আই, পরিবাগ, ঢাকা’ বা ডাকযোগে পৌঁছাতে হবে।

আবেদন ফি : আবেদনপত্রের সঙ্গে সচিব, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অনুকূলে ২০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময় আগামী ২৩ আগস্ট ২০২৩।

সর্বশেষ খবর