রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বাংলাদেশ হাই-টেক পার্কে চাকরি

চাকরির খোঁজ ডেস্ক

বাংলাদেশ হাই-টেক পার্কে চাকরি

পদের নাম : সহকারী প্রোগ্রামার/ইনস্ট্রাক্টর

পদসংখ্যা : ৪

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস। ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণির বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

বয়সসীমা : আবেদনকারীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩২ বছর।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের https ://erecruitment.bcc.gov.bd/exam/lang=bn এই ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ই-মেইল ও মুঠোফোন নম্বর আবশ্যক। নিবন্ধন সম্পন্ন হওয়ার পর e-Recruitment কর্তৃক ই-মেইল ও পাসওয়ার্ড পাঠানো হবে। ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনের প্রয়োজনীয় ধাপ সম্পন্ন করতে হবে (প্রয়োজনে সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে নিবন্ধন ম্যানুয়াল ও আবেদন ম্যানুয়াল অনুসরণ করতে হবে)।

আবেদন যেভাবে  : পরীক্ষার ফি বাবদ ৬৫০ টাকা ডিবিবিএল, বিকাশ অথবা নগদ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অনলাইনে সংশ্লিষ্ট ওয়েবসাইটের পেমেন্ট অপশনের নির্দেশনা অনুসরণ করে প্রদান করতে হবে।

আবেদনের শেষ সময় : ১৩ ডিসেম্বর ২০২৩।

সর্বশেষ খবর