রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

নভোথিয়েটারে চাকরি আবেদন অনলাইনে

চাকরির খোঁজ ডেস্ক

নভোথিয়েটারে চাকরি আবেদন অনলাইনে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার রাজস্ব খাতের (স্থায়ী/অস্থায়ী) একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ১৬ ক্যাটাগরির পদে ৯ম থেকে ২০তম গ্রেডে ৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

 

১. পদের নাম : ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার

পদসংখ্যা : ১ (অস্থায়ী)

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ডিগ্রি।

বয়স : ৩০ বছর। বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা (গ্রেড-৯)

২. পদের নাম : সহকারী প্রোগ্রামার

পদসংখ্যা : ১ (অস্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং/ ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি-সংশ্লিষ্ট বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। বয়স : ৩০ বছর।

বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা (গ্রেড-৯)

৩. পদের নাম : মেকানিক্যাল ইঞ্জিনিয়ার

পদসংখ্যা : ২ (অস্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারং বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি বা সমমানের সিজিপিএ। বয়স : ৩০ বছর। বেতন স্কেল  : ২২০০০-৫৩০৬০ টাকা (গ্রেড-৯)

৪. পদের নাম  : অ্যাকাউন্টস অফিসার

পদসংখ্যা : ১ (স্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিজ্ঞানে প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি।

বয়স : ৩০ বছর। বেতন স্কেল  : ২২০০০-৫৩০৬০ টাকা (গ্রেড-৯)

৫. পদের নাম : পাবলিক রিলেশন কাম পাবলিকেশন অফিসার

পদসংখ্যা : ১ (স্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় প্রথম শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। বয়স : ৩০ বছর

বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০ টাকা (গ্রেড-৯)

৬. পদের নাম : স্পেস থিয়েটার অপারেটর

পদসংখ্যা : ৪ (স্থায়ী-২, অস্থায়ী-২)

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞান বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রি অথবা কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার বিজ্ঞান বিষয়ে প্রথম শ্রেণির তিন বছর মেয়াদি ডিপ্লোমাসহ কম্পিউটার নিয়ন্ত্রিত যন্ত্রপাতি পরিচালনায় অন্যূন পাঁচ বছরের কর্ম অভিজ্ঞতা। বয়স  : ৩০ বছর।

বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০ টাকা (গ্রেড-১০)

৭. পদের নাম  : উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)

পদসংখ্যা : ১ (অস্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে তিন বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণির ডিপ্লোমা।

বয়স : ৩০ বছর। বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০ টাকা (গ্রেড-১০)

৮. পদের নাম : উপসহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)

পদসংখ্যা : ১ (অস্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণির ডিপ্লোমা বা সমমানের সিজিপিএ। বয়স : ৩০ বছর

বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০ টাকা (গ্রেড-১০)

৯. পদের নাম : ভিডিও ক্যামেরাম্যান

পদসংখ্যা : ১ (স্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিকস বিষয়ে প্রথম শ্রেণির ডিপ্লোমাসহ ভিডিও ক্যামেরা পরিচালনায় অন্যূন এক বছরের কর্ম অভিজ্ঞতা। বয়স : ৩০ বছর।

বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০ টাকা (গ্রেড-১০)

১০. পদের নাম : টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল)

পদসংখ্যা : ২ (স্থায়ী-১, অস্থায়ী-১)

যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে তিন বছর মেয়াদি দ্বিতীয় শ্রেণির ডিপ্লোমাসহ সংশ্লিষ্ট কাজে অন্যূন চার বছরের অভিজ্ঞতা। বয়স : ৩০ বছর।

বেতন স্কেল : ১২৫০০-৩০২৩০ টাকা (গ্রেড-১১)

১১. পদের নাম : কম্পিউটার অপারেটর

পদসংখ্যা : ৩ (স্থায়ী-২, অস্থায়ী-১)। যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। তফসিল-২ অনুযায়ী কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে। বয়স : ৩০ বছর।

বেতন স্কেল : ১১০০০-২৬৫৯০ টাকা (গ্রেড-১৩)

১২. পদের নাম : সেলার

পদসংখ্যা : ৩ (স্থায়ী-২, অস্থায়ী-১)

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক ডিগ্রি এবং কম্পিউটার পরিচালনায় সার্টিফিকেটসহ অন্যূন চার বছরের কর্ম অভিজ্ঞতা।

বয়স : ৩০ বছর। বেতন স্কেল : ১১০০০-২৬৫৯০ টাকা (গ্রেড-১৩)

১৩. পদের নাম : রাইড সিমুলেটর অপারেটর

পদসংখ্যা : ১ (অস্থায়ী)। যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল বা ইলেকট্রনিকস বা কম্পিউটারবিজ্ঞানে দ্বিতীয় শ্রেণির ডিপ্লোমা অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞানে স্নাতক ডিগ্রি এবং কম্পিউটার বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্তসহ কম্পিউটার নিয়ন্ত্রিত যন্ত্রপাতি পরিচালনায় অন্যূন এক বছরের কর্ম অভিজ্ঞতা।

বয়স : ৩০ বছর। বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০ টাকা (গ্রেড-১৪)

১৪. পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর

পদসংখ্যা : ১ (অস্থায়ী)

যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস। তফসিল-৩ অনুযায়ী কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।

বয়স : ৩০ বছর

বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড-১৬)

১৫. পদের নাম : টিকিট চেকার

পদসংখ্যা : ১ (অস্থায়ী)। যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।

বয়স : ৩০ বছর। বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড-১৬)

১৬. পদের নাম : অফিস সহায়ক। পদসংখ্যা : ৬ (স্থায়ী-৪, অস্থায়ী-২)

যোগ্যতা : অষ্টম শ্রেণি পাস। বয়স : ৩০ বছর।

বেতন স্কেল : ৮২৫০-২০০১০ টাকা (গ্রেড-২০)

বয়সসীমা : ১ ডিসেম্বর ২০২৩ তারিখে প্রার্থীর বয়স উল্লিখিত সীমার মধ্যে থাকতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের http ://bsmrn.teletalk.com.bd এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য নভোথিয়েটারের ওয়েবসাইট থেকে জেনে নিতে হবে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৫ নম্বর পদের জন্য ৬৬৯ টাকা; ৬ থেকে ১০ নম্বর পদের জন্য ৫৫৮ টাকা; ১১ থেকে ১২ নম্বর পদের জন্য ৩৩৫ টাকা; ১৩ থেকে ১৫ নম্বর পদের জন্য ২২৩ টাকা এবং ১৬ নম্বর পদের জন্য ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা : ১৩ ডিসেম্বর ২০২৩ থেকে ২ জানুয়ারি ২০২৪, বিকাল ৫টা পর্যন্ত।         

সর্বশেষ খবর