রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

ডিএসসিসিতে সহকারী স্বাস্থ্য কর্মকর্তা পদে চাকরি, আবেদন অনলাইনে

চাকরির খোঁজ ডেস্ক

ডিএসসিসিতে সহকারী স্বাস্থ্য কর্মকর্তা পদে চাকরি, আবেদন অনলাইনে

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) রাজস্ব খাতভুক্ত একটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ৯ম গ্রেডের ১টি পদে একাধিক কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। পদের নাম : সহকারী স্বাস্থ্য কর্মকর্তা

পদসংখ্যা : ৫

যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস সমমানের ডিগ্রি থাকতে হবে। বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের রেজিস্ট্রেশনপ্রাপ্ত হতে হবে। বয়স : ১৮ থেকে ৩০ বছর

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

বয়সসীমা : ১ জানুয়ারি ২০২৪ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের http ://dscc.teletalk.com.bd এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য অনলাইনে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে ১২১ নম্বরে কল অথবা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১,০০০ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা : ১১ থেকে ২৫ জানুয়ারি ২০২৪, বিকাল ৪টা পর্যন্ত।

সর্বশেষ খবর