রবিবার, ৯ জুন, ২০২৪ ০০:০০ টা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুরে চাকরি

চাকরির খোঁজ ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুরে চাকরি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের আগামী ২৫ জুনের মধ্যে আবেদন করতে হবে।

পদের নাম : পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন)

পদসংখ্যা : ১

যোগ্যতা : সিভিল ইঞ্জিনিয়ারিং/আর্কিটেকচার/বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট/অর্থনীতি/বাণিজ্য/ডেভেলপমেন্ট স্টাডিজ বিষয়ে স্নাতক সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পাবলিক বিশ্ববিদ্যালয়/সরকারি/আধা সরকারি/স্বায়ত্তশাসিত/সংবিধিবদ্ধ প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে প্রথম শ্রেণির কর্মকর্তা পদে কমপক্ষে ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে উপপরিচালক/সমমান বা তদূর্ধ্ব পদে কমপক্ষে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই সরকারি আইন ও বিধিবিধান সম্পর্কে সুস্পষ্ট ধারণাসহ পাবলিক বিশ্ববিদ্যালয় বা সমপর্যায়ের প্রতিষ্ঠানের উন্নয়ন প্রকল্পসংক্রান্ত (প্রণয়ন ও বাস্তবায়ন) কাজের অভিজ্ঞতা এবং তথ্যপ্রযুক্তি ও কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে।

বেতন স্কেল : ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা

যেভাবে আবেদন  : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুরের ওয়েবসাইটের www.bsmrstup.ac.bd  ক্যারিয়ার মেন্যুতে সংরক্ষিত আবেদন ফরম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার, সব শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র, স্থায়ী নাগরিকত্বের সনদ অন্যান্য কাগজপত্রের সত্যায়িত অনুলিপি ও তিন কপি পাসপোর্ট সাইজের ছবি সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। উল্লিখিত পদের জন্য পাঁচ সেট করে আবেদনপত্র জমা দিতে হবে। খামের ওপর সংশ্লিষ্ট পদের নাম ও নিজ ঠিকানা উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি  : আবেদন ফি বাবদ ৬০০ টাকা ‘উপাচার্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর’ শিরোনামে জনতা ব্যাংক, বেগম রোকেয়া সরণি শাখা, ঢাকার অনুকূলে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পিরোজপুর, ঢাকাস্থ গেস্টহাউসে (ফ্ল্যাট নম্বর বি-৬, ১২৮৬/৩, পূর্ব মনিপুর, কাজীপাড়া (মেট্রোরেল পিলার নম্বর-২৬৯ সংলগ্ন), মিরপুর, ঢাকা-১২১৬।

আবেদনের শেষ সময় : ২৫ জুন ২০২৪।

সর্বশেষ খবর