১৫ জুন, ২০১৬ ১০:০৪

মতিন সমকামী ছিলেন!

অনলাইন ডেস্ক

মতিন সমকামী ছিলেন!

যুক্তরাষ্ট্রের অরল্যান্ডোয় সমকামী ক্লাবে হত্যাযজ্ঞের হোতা ওমর মতিন সমকামী ছিলেন বলে মনে করেন তার সাবেক স্ত্রী সিতোরা ইউসুফি। এসবিটি ব্রাজিল নামের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ কথা জানান। নিউইয়র্ক পোস্টের বরাত দিয়ে এ খবর জানিয়েছে বিবিসি।

ব্রাজিলের ওই টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সিতোরা ইউসুফির বরাত দিয়ে তার বর্তমান প্রেমিক মার্কো দিয়াজ দাবি করেছেন, মতিন যে সমকামী ছিলেন, উইসুফির এই সন্দেহের কথা মিডিয়াকে না বলার পরামর্শ দিয়েছিলো তদন্ত সংস্থা এফবিআই।

ইউসুফি এমন কথাও বলেছেন, মতিনের এই সমকামী চরিত্রের কথা তার বাবাও জানতেন। তার সামনেই একবার বাবা ছেলেকে সমকামী বলে ভর্ৎসনা করেছিলেন বলে মিস ইউসুফি দাবি করেছেন।

এদিকে, ওমর মতিনের সাবেক সহপাঠীকে উদ্ধৃত করে ফ্লোরিডার পাম বিচ পোস্ট লিখছে ২০০৬ সালে ইন্ডিয়ান রিভার কম্যুনিটি কলেজে পড়ার সময় প্রায়ই তারা একসাথে সমকামী বারগুলোতে যেতেন। ওই সহপাঠী বলেন, মতিন তাকে একদিন প্রেমের প্রস্তাবও দিয়েছিলো। তাই ওই বন্ধুর সন্দেহ ছিল ভেতরে ভেতরে মতিন একজন সমকামী ছিলো।

পালস নামে অরল্যান্ডোর সমকামী নাইট ক্লাবটি হামলার শিকার হয়েছে, তার একজন গায়ক স্থানীয় একটি পত্রিকাকে বলেছেন, ওমর মতিন বছর তিনেক ধরে ওই ক্লাবে যেতেন। ক্রিস ক্যালেন নামে ওই গায়কের স্বামী বলছেন তিনি একদিন দেখেছেন মাতলামির কারণে রক্ষীরা ওমর মতিনকে ক্লাব থেকে বের করে দিচ্ছে।


এছাড়া, নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি এমএসএনবিসি টিভিকে বলেছেন গ্রিনডিআর, অ্যাডাম-ফর‍-অ্যাডাম সহ বেশ কয়টি সমকামী ডেটিং অ্যাপ ব্যবহার করতেন ওমর মতিন। ওই ব্যক্তি বলেন, তার দুই বন্ধুকে মতিন প্রেমের প্রস্তাব পাঠিয়েছিলো।

সূত্র; বিবিসি

বিডি-প্রতিদিন/১৫ জুন, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর