২৫ মার্চ, ২০১৮ ১২:৪৭

সড়ক দুর্ঘটনায় শামির মাথায় চোট!

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় শামির মাথায় চোট!

ফাইল ছবি

সময়টা মোটেও ভালো যাচ্ছে না মোহম্মদ শামির। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে ঝামেলায় জড়িয়ে ক্রিকেট বিশ্বে আলোচনার কেন্দ্রে এখন ভারতীয় এই পেসার। শঙ্কটে পড়েছিল তার ক্রিকেট ক্যারিয়ারও। সেখানে কিছুটা স্বস্তি পেলেও রবিবার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে আহত হলেন ভারতের এই তারকা বোলার।

এএনআই'র খবর অনুযায়ী, সকালে দেরাদুন থেকে দিল্লি আসার পথে শামির গাড়ি দুর্ঘটনার মুখে পড়ে। খুব বড়সড় আঘাতের হাত থেকে বাঁচলেও মাথায় চোট পান সাম্প্রতিককালে খবরে থাকা শামি। সদ্য বিসিসিআইয়ের কাছ থেকে ম্যাচ পাতানোর অভিযোগ থেকে মুক্তি পেয়ে দেরাদুন থেকে দিল্লি আসছিলেন এই পেসার। গাড়ি দুর্ঘটনায় মাথায় আঘাত পাওয়াতে সেলাই করতে হয়েছে। চোটের ফলে দিল্লি না এসে তিনি আবার দেরাদুনে ফিরে গেছেন।

তবে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, দুর্ঘটনার সময় শামি গাড়িতে ছিলেন না। 

উল্লেখ্য, মার্চ মাসের শুরু থেকে টিম ইন্ডিয়ার এই পেসার স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বিবাদের জন্য খবরের শিরোনামে রয়েছেন। তার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিং, বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্কে জড়ানোর মতো একের পর এক গুরুতর অভিযোগ এনেছেন হাসিন। বিষয়টি কোর্ট পর্যন্ত গড়িয়েছে। অবশ্য শেষ পর্যন্ত ম্যাচ পাতানোর অভিযোগ থেকে শামিকে মুক্তি দিয়েছে বিসিসিআই। ২০১৮ আইপিএলে সানরাইজার্সের হায়দ্রাবাদের জার্সি গায়ে দেখা যাবে এই তারকা পেসারকে। 

বিডি প্রতিদিন/২৫ মার্চ, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর