ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাজবাড়ীতে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
রাজবাড়ী প্রতিনিধি

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন ১৪ বছরে পদার্পণ উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়। আজ বুধবার সকালে জেলা শিল্পকলা একডেমিতে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান। রাজবাড়ীর সিনিয়র সাংবাদিক ও সংবাদের জেলা প্রতিনিধি এম দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের রাজবাড়ী প্রতিনিধি দেবাশীষ বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বক্তব্য রাখেন। তিনি বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার আমি নিয়মিত পাঠক। আমি শুরু থেকে পত্রিকার সংবাদগুলো পড়ে পর্যবেক্ষণ করি। পত্রিকাটি শুরু থেকে বস্তুনিষ্ঠতা ধরে রাখতে সক্ষম হয়েছে। আশা করবো আগামী দিনগুলো সেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস, রাজবাড়ী প্রেস ক্লাবের সহ সভাপতি আব্দুল কুদ্দুস বাবু, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলায় কর্মরত বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত গণমাধ্যমকর্মী, শিক্ষক ও সুধী সমাজের ব্যক্তিরা উপস্থিত থেকে পত্রিকাটির সাফল্য কামনা করেন। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর