ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বর্ণাঢ্য আয়োজনে শেরপুরের গারো পাহাড়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
শেরপুর প্রতিনিধি
বর্ণাঢ্য আয়োজনে শেরপুরের গারো পাহাড়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আলোচনা, কেকটাকা, আদিবাসী নৃত্যসহ নানা বর্ণাঢ্য আয়োজনে শেরপুরের গারো পাহাড় পর্যটন এলাকার গজনীর অবকাশের মুক্তমঞ্চে পালিত হল দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বুধবার দুপুরে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতি) আসনের সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন।

বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুদ হাসান বাদলের সভাপতিত্বে বিশিষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন জেএনএস গ্রুপের কর্ণধার সাদুজ্জামান সাদী। বীর মুক্তিযোদ্ধ দেলোয়ার হোসেন, মডেল গালর্স কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) তপন সরোয়ার, এলাকার বিশিষ্ট শিক্ষাবিদ মঞ্জুরুল হক, আনারুল হক বাচ্চু, হাবিবুর রহমান, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, সিনিয়র সাংবাদিক দেবাশীষ ভট্টাচার্য, শেরপুর প্রেসক্লাবের নেতা ও কর্মরত সাংবাদিকবৃন্দ এবং আদিবাসী বেশ কিছু নারীসহ অসংখ্য শিক্ষার্থী।

আলোচনা ও কেক কাটা শেষে অনুষ্ঠিত হয় আদিবাসীদের নৃত্যানুষ্ঠান। নৃত্য পরিচালনা করে শেরপুর মডেল গার্লস কলেজের বেশ ক’জন নারী শিক্ষার্থী।

বক্তারা সরকারের উন্নয়নসহ মুক্তিযোদ্ধ, দেশপ্রেম ও সমাজের নানা অসঙ্গতি আরও বেশি করে তুলে ধরতে বাংলাদেশ প্রতিদিনের প্রতি আহ্বান জানান। পত্রিকার ১৪ বছরের সাথে মিল রেখে ১৪ কেজি ওজনের কেট কাটা হয়।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর