ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সুস্থ ধারার সংবাদপত্র বাংলাদেশ প্রতিদিন, প্রতিষ্ঠাবার্ষিকীতে পটুয়াখালীতে বক্তারা
পটুয়াখালী প্রতিনিধি
সুস্থ ধারার সংবাদপত্র বাংলাদেশ প্রতিদিন, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পটুয়াখালীতে বক্তারা

আলোচনা সভা শেষে কেক কেটে উদযাপিত হল দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ।

মঙ্গলবার বেলা ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত (৩২৯) আসনের এমপি কাজী কানিজ সুলতানা হেলেন। 

প্রেসক্লাবের সিনিয়র সদস্য স্থানীয় দৈনিক পটুয়াখালী পত্রিকার সম্পাদক-প্রকাশক ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, পৌরসভা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সুলতান আহমেদ মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি নির্মল কুমার রক্ষিত, পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গণদাবি পত্রিকার সম্পাদক গোলাম কিবরিয়া, সাবেক সভাপতি দি নিউ এজ পত্রিকার প্রতিনিধি জাকির হোসেন।

পটুয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয়ের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক জাফর খান, সাবেক সাধারণ সম্পাদক মোজাহিদ প্রিন্স, প্রথম আলোর প্রতিনিধি শংকর লাল দাস, অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক মোখলেছুর রহমান, সাবেক অর্থবিষয়ক সম্পাদক আবুল হোসেন তালুকদার, মাই টিভির প্রতিনিধি মশিউর রহমান বাবলু, দৈনিক দিনকাল পত্রিকার প্রতিনিধি প্রফেসর গোলাম রহমানসহ প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সুস্থ ধারার সংবাদপত্র এবং সাংবাদিকতা দিয়ে পত্রিকাটির শুভ সূচনা। তখন থেকে এখন পর্যন্ত সেই মান ধরে রেখেছে বাংলাদেশ প্রতিদিন। সংবাদপত্রের জগতে নানা প্রতিকুলতা আর চ্যালেঞ্জের মধ্যেও বাংলাদেশ প্রতিদিন পাঠকদের প্রিয় কাগজ হিসেবে নিজের শীর্ষস্থান দখল করে নিয়ে তা অব্যাহত রেখেছে। তাই পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি পত্রিকাটির অব্যাহত সাফল্য কামনা করেন বক্তারা।

এসময় পটুয়াখালী প্রতিনিধি সঞ্জয় কুমার দাস লিটুসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিক এবং আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। সব শেষে কেট কাটা হয় ও সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/কালাম



এই পাতার আরো খবর