ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুষ্টিয়ায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ায় বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খবরের নিরপেক্ষতা ও বস্তুনিষ্ঠতা বজায় রাখার কারণেই প্রিন্ট ও অনলাইন দুই ভার্সনেই দৈনিক বাংলাদেশ প্রতিদিন সবার শীর্ষে অবস্থান করছে। বুধবার দুপুরে দেশের শীর্ষ দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১৪তম বর্ষে পদার্পণ উপলক্ষে কুষ্টিয়া প্রেস ক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।

বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ও কুষ্টিয়া প্রেস ক্লাবের সভাপতি আল মামুন সাগরের সভাপতিত্বে জন্মদিনের এই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটি ও টিআইবির সভাপতি হাজী রফিকুল আলম টুকু, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দৈনিক মুক্ত মঞ্চের সম্পাদক চৌধুরী মোর্শেদ আলম মধু, কুষ্টিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান ডাবলু।

এছাড়াও অন্যান্যের মধ্যে দৈনিক কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া তারিকুল হক তারিক, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি মজিবুল শেখ, কুষ্টিয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি নুরুন্নবী বাবু, সহ-সভাপতি সাপ্তাহিক রবি বার্তার সম্পাদক গোলাম মওলা, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া তৌহিদী হাসান, কুষ্টিয়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক যুগান্তরের কুষ্টিয়া প্রতিনিধি আবু মনি জুবায়েদ রিপন প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভার আগে জন্মদিন উপলক্ষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা কুষ্টিয়া প্রেস ক্লাব চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক এন এস রোড প্রদক্ষিণ করে। পরে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর