ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

‌‘বাংলাদেশ প্রতিদিন স্বাধীনতার চেতনার পক্ষে কাজ করে’
দিনাজপুর প্রতিনিধি

বাংলাদেশ প্রতিদিন স্বাধীনতার মাসে প্রতিষ্ঠিত হয়ে স্বাধীনতার চেতনার পক্ষে কাজ করার চেষ্টা করে। কুসংস্কারের বিপক্ষে, জঙ্গিবাদের বিপক্ষে ও অপসংস্কৃতির বিপক্ষে একটা শক্ত ভূমিকা বাংলাদেশ প্রতিদিন বরাবর পালন করে। আজ জনপ্রিয় পত্রিকা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আমার মনে হয় দিনাজপুরের সর্বাধিক পরিচিত ও জনপ্রিয় এবং প্রচারিত পত্রিকা। দিনাজপুরের প্রত্যেকটি মানুষ আওয়ামী লীগ করে, আবার প্রতিটি মানুষ বিএনপি করে, এটা আমি বিশ্বাস করি না। কিন্তু দিনাজপুরে উন্নয়নের ও অগ্রগতির জন্য দিনাজপুরের মানুষ এক ও অভিন্ন। আর এটি সব সময় তুলে ধরেছে এই পত্রিকা।

বুধবার দুুপুর ১২টায় বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে দিনাজপুর প্রেস ক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থতি থেকে মনোরঞ্জন শীল গোপাল এমপি এসব কথা বলেন। পরে সবাইকে নিয়ে কেক কাটেন এমপি।

বিভিন্ন সময়ে বিভিন্ন উদ্যোক্তাদের সফলতার গল্প প্রকাশের পর অনেকের ভাগ্যবদল হয়েছে। অর্থনৈতিকভাবে লাভবান এবং স্বাবলম্বী হয়েছেন কিংবা ব্যবসায় প্রসার ঘটেছে। এমন কয়েকজন সফল উদ্যোক্তা বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

দিনাজপুর প্রেস ক্লাবের সভাপতি সরূপ বকসী বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার, সাবেক সভাপতি চিত্ত ঘোষ, সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, ফজলুর রহমান, রিজভী জাহান জ্যেতি, মোসাদ্দেক হোসেন, ইমদাদুল হক ও বাংলাদেশ প্রতিদিনের দিনাজপুর প্রতিনিধি রিয়াজুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ছাড়াও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর