ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রূপগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়নগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার রূপগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা, কেক কাটা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। কলামিস্ট ও রূপগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর আব্দুল আলীমের সভাপতিত্বে ও বাংলাদেশ প্রতিদিনের রূপগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম হানিফের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফয়সাল হক। 

বিশেষ অতিথি ছিলেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এএফএম সায়েদ। এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা এম এ তাহের, সাধারণ সম্পাদক মো. খলিল সিকদার, সাংবাদিক রাসেল আহমেদ, এ হাই মিলন, জি এম সহিদ, নজরুল ইসলাম, নাজমুল হুদা, সাইফুল ইসলাম, আনোয়ার হোসেন, লিটন আহমেদ, মাহবুব আলম প্রিয়, গিয়াসউদ্দিন বাবুল, জায়েদ হোসেন, নজরুল ইসলাম লিখন, মো. রিপন মিয়া, মো. ফয়সাল, মো. শরিফ, শাকিল আহমেদ, নূর আলম, মো. আনিস, মো. সুজন, মাকসুদুল হক তুষার, লিখন রাজ, মনির হোসন, সোহল মাহমুদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফয়সাল হক বাংলাদেশ প্রতিদিনের ভবিষ্যৎ উত্তরোত্তর বৃদ্ধি কামনা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) এএফএম সায়েদ বলেন, বাংলাদেশ প্রতিদিন পড়লে এক মুর্হুতে সব নিউজ পাওয়া যায়। 

সভাপতির বক্তব্যে কলামিস্ট ও রূপগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর আব্দুল আলীম বলেন, পত্রিকা বের করা সহজ, কিন্তু বাজারে টিকে থাকা একটি চ্যালেঞ্জিং বিষয়। বাংলাদেশ প্রতিদিন সেই চ্যালেঞ্জ মোকাবেলা করে অদ্যাবধি দেশের র্শীষ স্থান ধরে রেখেছে। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর