ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

'নিরপেক্ষতার অনন্য দৃষ্টান্ত বাংলাদেশ প্রতিদিন'
ময়মনসিংহ প্রতিনিধি:

বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে ময়মনসিংহে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে ময়মনসিংহ প্রেসক্লাবের সভাকক্ষে ছিল উৎসবের আমেজ। কেক কাটা ও আলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয় আমন্ত্রিত অতিথিদের নিয়ে।

এ সময় ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক পুলক কান্তি চক্রবর্তী, কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ ইনু) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ এর সহ সভাপতি শংকর সাহা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মোশাররফ হোসেন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, ময়মনসিংহ টেলিভিশন জার্ণালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. মূসা, নিউজ চ্যানেল জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশিদসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন নিরপেক্ষতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এজন্যই ডিজিটালাইজেশনের এই প্রজন্মের পত্রিকার পাঠক রয়েছে ইউনিয়ন পর্যায়ে। তাই এক যুগ পরও সাফল্যে অবিচল পাঠক নন্দিত এই কাগজটি। ভবিষ্যতেও পত্রিকাটি তাদের এ ধারা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন বক্তারা। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর