ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

প্লাস্টিক সার্জারি হয়নি দাউদ ইব্রাহিমের!
অনলাইন ডেস্ক
সংগৃহীত

মাফিয়া ডন দাউদ ইব্রাহিম প্লাস্টিক সার্জারি করেননি বলে দাবি করেছেন ভারতের একটি দৈনিক। প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক বছর আগে পরিচয় লুকানোর জন্য দাউদ ইব্রাহিম প্লাস্টিক সার্জারি করেছেন বলে যে খবর প্রকাশিত হয়েছিল তা আজ রবিবার দেশটির একটি পত্রিকায় প্রকাশিত ছবিতে দেখে তা মনে হয়নি। ওই মিডিয়ার দাবি, ভারতীয় সাংবাদিক বিবেক অগ্রবাল পাকিস্তানের করাচিতে দাউদের ওই ছবিটি তুলেছেন।

১৯৯৩ সালে ভারতের মুম্বাই ধারাবাহিক বিস্ফোরণ মামলার প্রধান অভিযুক্ত দাউদকে নিয়ে ‘মুম্‌ভাই’ নামে একটি বই লিখেছেন বিবেক। প্রকাশিতব্য বইটির প্রচ্ছদে ৬০ বছর বয়সী ডনের ওই ছবিটি ব্যবহার করা হয়েছে বলে দাবি করা হয়েছে ভারতীয় ওই মিডিয়ার খবরে। জানানো হয়েছে, বছর কয়েক আগে ছবিটি তোলার সময় দাউদ নাকি করাচির মঈন প্যালেসে ছিলেন। পরে পাকিস্তানের বন্দর শহরের অভিজত ক্লিফটন এলাকায় অন্য একটি বাড়িতে চলে যান তিনি।

ছবিতে দেখা যাচ্ছে, সাদা কুর্তা এবং কালো কোট পরিহিত দাউদের পরিচিত গোঁফজোড়া উধাও। বয়সজনিত ছাপ ছাড়া মুখে তেমন কোন পরিবর্তন হয়নি।

প্রসঙ্গত, এর কয়েক বছর আগে একটি খবরে দাবি করা হয়েছিল যে পরিচয় লুকনোর উদ্দেশ্যে প্লাস্টিক সার্জারি করে মুখের আকৃতি বদলেছেন দাউদ। কিন্তু বিবেকের তোলা ছবি দেখে তা মনে হয়নি। 

এর আগে, গত বছর একটি সংবাদপত্রে দাউদের ছবি প্রকাশিত হয়েছিল। ‘ডি কোম্পানি’র কর্ণধার সেই ছবিতেও ছিলেন গোঁফহীন। 

সূত্র: এবেলা

বিডি-প্রতিদিন/২৪ এপ্রিল, ২০১৬/মাহবুব



এই পাতার আরো খবর