ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জি নিউজ ছাড়লেন সুধীর চৌধুরী
অনলাইন ডেস্ক
সুধীর চৌধুরী।

ভারতের অন্যতম গণমাধ্যম জি নিউজ এর এডিটর-ইন-চিফ তথা সিইও সুধীর চৌধুরী তার পদ থেকে পদত্যাগ করেছেন। জানা গেছে, নিজের ব্যবসা শুরু করতে চলেছেন তিনি। আর সেই কারণেই জি মিডিয়া কর্পোরেশনের সিইও পদ থেকে পদত্যাগ করেছেন তিনি।

বিগত এক দশক ধরে সুধীর চৌধুরী যুক্ত রয়েছেন জি মিডিয়া নেটওয়ার্কের সাথে। তবে এবার সেই সকল সম্পর্ক ছিন্ন করে এক নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি। জানা যায়, মোট দুইবার তিনি এই সংস্থায় যোগ দিয়েছেন। মাঝখানে একবার ইন্ডিয়া টিভিতে যোগ দিলেও ২০১২ সালে তিনি আবারো জি নিউজে যোগ দেন।

জি মিডিয়া তাদের অফিসিয়াল বিবৃতিতে জানায় যে- "আনুষ্ঠানিকভাবে জানানো হচ্ছে যে, সুধীর চৌধুরী পদ থেকে পদত্যাগ করেছেন। যেহেতু সুধীর তার নিজস্ব উদ্যোগ শুরু করতে চান, তাই জি মিডিয়া ভারাক্রান্ত হৃদয়ে তার পদত্যাগপত্র গ্রহণ করেছে।"

এদিকে, বিষয়টি নিয়ে জি গ্রুপের কর্ণধার সুভাষ চন্দ্রের একটি বিবৃতিও সামনে এসেছে। সুভাষ চন্দ্র জানান, আমি দুইদিন ধরে সুধীরকে বোঝানোর চেষ্টা করেছি। তবে তিনি নিজের একটি উদ্যোগ শুরু করতে চান। আমি তার উন্নতির পথে বাধা দিতে চাইনা। তাই আমি তার পদত্যাগপত্র গ্রহণ করেছি এবং তার ভবিষ্যতের জন্যেও শুভকামনা জানিয়েছি।

সূত্রের খবর, সুভাষ চন্দ্র আগামী ৮ জুলাই কনস্টিটিউশন ক্লাবে সুধীর চৌধুরীর জন্য একটি বিদায়ী নৈশভোজের আয়োজন করছেন বলেও জানা গেছে।

সূত্র-  দ্যা ইকোনোমিকস টাইমস।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর