ঢাকা, মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

আন্তর্জাতিক প্রবীণ দিবস উদযাপনে বসুন্ধরা শুভসংঘের ব্যতিক্রমী উদ্যোগ
নিজস্ব প্রতিবেদক

আন্তর্জাতিক প্রবীণ দিবস আজ। দিবসটি উদযাপনে বসুন্ধরা শুভসংঘ বগুড়া জেলা শাখা ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করে। সংগঠনটির আয়োজনে প্রবীণ শ্রমজীবী ও নিন্মআয়ের মানুষের মধ্যে রান্না করা উন্নতমানের খাবার বিতরণ করা হয়।

মঙ্গলবার দুপুরে জেলা শহরের জলেশ্বরীতলা এলাকায় অর্ধশতাধিক রিকশাচালক ও দিনমজুরের মধ্যে মুরগির মাংস ও খিচুড়ি বিতরণ করে বসুন্ধরা শুভসংঘের সদস্যরা।

খাবার পেয়ে রিকশাচালক ওসমান গনি বলেন, 'হামাগরে খবর কেউ লেয় না। আজ দুপুরের খাবার পায়া খুব সুবিধা হল। দুপুরে খাবারের টাকা দিয়া বাড়ির জন্য দরকারি জিনিস কিনে লিয়া যামু। আল্লাহ তোমাগেরেক ভালো করুক।'

এসময় আরেক রিকশাচালক আব্দুর রহিম জানান, বর্তমানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে হোটেলে দুপুরের খাবার খেতে আয়ের তুলনায় বেশি টাকা খরচ হয়। আজ বসুন্ধরা শুভসংঘের পক্ষ থেকে খাবার পাওয়ার ফলে তার দৈনিক খরচের টাকা বেঁচে যাবে। এজন্য তিনি বসুন্ধরা শুভসংঘের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

খাবার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আশফাক উর রহমান চন্দন, সহ-সাধারণ সম্পাদক রায়হান সিদ্দিকী সজল, বগুড়া সদর থানার উপ-পরিদর্শক মনজুরুল ইসলাম ও সমাজকর্মী নাহিদসহ আরও অনেকে।

বিডি প্রতিদিন/আরাফাত 



এই পাতার আরো খবর