ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে জমে উঠেছে অটামের ভর্তি
অনলাইন ডেস্ক
সিআইইউর অ্যাডমিশন অফিসে অটাম ২০২১ সেমিস্টারের ভর্তি ফরম সংগ্রহ করতে এসেছেন শিক্ষার্থীরা

‘যে কোনো সময় খুলে যাবে শিক্ষাপ্রতিষ্ঠান’-শিক্ষামন্ত্রীর এমন ঘোষণার পরপরই আবারও জমে উঠেছে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) ২০২১ অটাম সেমিস্টারের ভর্তি কার্যক্রম। গতকাল রবিবার সকাল থেকেই নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসে ভিড় করতে থাকেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। মুখে মাস্ক আর সামাজিক দূরত্ব মেনে এই সময় তাদের নতুন সেমিস্টারের ভর্তি ফরম সংগ্রহ করতে দেখা যায়। 

সিআইইউ কর্তৃপক্ষ জানান, গত ১ সেপ্টেম্বর থেকে বিশ্ববিদ্যালয়ে অটাম সেমিস্টারের ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে। সরাসরি ফরম সংগ্রহের পাশাপাশি বাড়িতে বসেও অনলাইনের মাধ্যমে ভর্তি হওয়ার সুযোগ পাচ্ছেন ছাত্র-ছাত্রীরা। বর্তমানে সিআইইউতে বিজনেস স্কুল, স্কুল অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, স্কুল অব লিবারেল আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সেস ও স্কুল অব ল  প্রোগ্রামের অধীনে চালু রয়েছে একাধিক সাবজেক্ট। 

বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: www.ciu.edu.bd--এই ঠিকানায়। মুঠোফোন: ০১৯৪৬৯৭৩৭৭৮ ও ০১৮৪৪২১৬৬৬০। আর ফেসবুকে লগ ইন করার ঠিকানাটি হলো: https://web.facebook.com/ChittagongIndependentUniversity।

সিআইইউর উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী বলেন, ইউজিসির নির্দেশনা মেনে আমাদের শিক্ষাকার্যক্রম পরিচালিত হচ্ছে। এই করোনাকালীন প্রতিটি শিক্ষার্থীর পাশে আমাদের সহযোগিতা ছিল। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

বিডি প্রতিদিন/আবু জাফর



এই পাতার আরো খবর