ঢাকা, মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রের সমঝোতা চুক্তি
প্রেস বিজ্ঞপ্তি
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ও বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রের (বিটাক) মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর করছেন বিটাকের প্রযুক্তি প্রশিক্ষণ ইনস্টিটিউটের (টিটিআই) পরিচালক ড. ইহসানুল করিম ও ডিআইইউর ইন্ডাস্ট্রিয়াল ইনোভেশন সেন্টারের (আইআইসি) পরিচালক আবু তাহের খান।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) ও বাংলাদেশ শিল্প কারিগরি সহায়তা কেন্দ্রের (বিটাক) মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। শিল্প ও সেবাখাতে উদ্যোক্তা উন্নয়ন, প্রশিক্ষণের মাধ্যমে প্রযুক্তি ও কারিগরি দক্ষতার মানোন্নয়ন এবং শিক্ষার্থীদের জন্য ইন্টার্নিশিপ ও অন্যান্য শিক্ষাবিনিময় কার্যক্রম পরিচালনার লক্ষ্যে বুধবার এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ড্যাফোডিল ইউনিভার্সিটি ক্যাম্পাস, আশুলিয়ায় আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআইইউ'র উপাচার্য অধ্যাপক ড. এম লুৎফর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটাকের মহাপরিচালক আনোয়ার হোসেন চৌধুরী। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআইইউ'র উপ-উপাচার্য অধ্যাপক ড. এস. এম. মাহবুবুল হক মজুমদার ও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মমিনুল হক মজুমদার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডিআইইউ'র অতিরিক্ত রেজিস্ট্রার ড. নাদির বিন আলী। বিটাকের প্রযুক্তি প্রশিক্ষণ ইনস্টিটিউটের (টিটিআই) পরিচালক ড. ইহসানুল করিম ও ডিআইইউর ইন্ডাস্ট্রিয়াল ইনোভেশন সেন্টারের (আইআইসি) পরিচালক আবু তাহের খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. আরিফ হাসান, ডিপার্টমেন্ট অব ইনোভেশন অ্যান্ড এন্ট্রাপ্রেনিউরশিপের বিভাগীয় প্রধান মো. কামরুজ্জামান, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ার বিভাগের সহযোগী বিভাগীয় প্রধান দারা আবদুস সাত্তারসহ বিটাক ও ডিআইইউর ঊর্ধ্বতন কর্মকর্তা ও অনুষদ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর