ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ইউল্যাবে পিআর ফর ইউ আয়োজিত বৃহত্তম পিআর সামিট ও পঞ্চম বর্ষপূর্তি উদযাপন
অনলাইন ডেস্ক
ইউল্যাবে পিআর ফর ইউ আয়োজিত বৃহত্তম পিআর সামিট ও পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষানবিশ কার্যক্রম পিআরফরইউয়ের আয়োজনে গত ১৯ আগস্ট ইউল্যাব রিসার্চ ভবন অডিটোরিয়ামে পিআর সামিট অনুষ্ঠিত হয়েছে। এদিন একই সঙ্গে পিআরফরইউয়ের পঞ্চম বর্ষপূর্তি উদযাপিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তব্য দেন ওয়ার্ল্ড কমিউনিকেশনস, মালয়েশিয়ার সিইও জাফরি ওসমান। তিনি এশিয়া প্যাসিফিকের জন্য গ্লোবাল অ্যালায়েন্সের গুরুত্বপূর্ণ একজন সদস্য। বোর্নিও দ্বীপ থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পিআর সামিটে যোগ দেন তিনি। 

জাফরি ওসমান তার বক্তৃতায় ‘পিআরফরইউ’ এবং এর সদস্যদের ধন্যবাদ জানান। একজন জনসংযোগবিদকে অবশ্যই সহানুভূতি বুঝতে হবে এবং বর্তমান বিশ্ব পরিস্থিতিতে সহানুভূতির সাথে মোকাবিলা করতে হবে।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইস কন্টাক্টের হেড অব পোর্টফোলিও হেলাল হোসেন। তিনি আন্তর্জাতিক ও জাতীয় সংস্থায় জনসংযোগের ক্রমবর্ধমান প্রয়োজনীয়তার বিষয়ে কথা বলেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফারুক ফয়সাল, সাউথ এশিয়া রেজিনাল ডিরেক্টর অব আর্টিকেল ১৯ এবং সৈয়দ রায়হান তারেক, ডিরেক্টর, ক্লায়েন্ট রিলেশন, ফোর থট পিআর।

ইউল্যাবের মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম বিভাগের প্রধান অধ্যাপক জুড উইলিয়াম হেনিলো এবং একই বিভাগের শিক্ষক ড. হাবিব মোহাম্মদ আলী অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন। সার্টিফিকেট প্রদান ও গণসংযোগবিষয়ক প্যানেল আলোচনা এবং জাঁকজমকপূর্ণ বিনোদন অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি হয় ‘পিআরসামিট’ এর। 

‘পিআরফরইউ’, ইউল্যাব এর একটি শিক্ষানবিশ প্রোগ্রাম, জনসংযোগ এবং কর্পোরেট যোগাযোগের উন্নত উপাদানগুলোর উন্নতি, বিকাশ ও অনুশীলন করার জন্য ইউল্যাবিয়ানদের জন্য একটি শিক্ষার মঞ্চ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 



এই পাতার আরো খবর