ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ
অনলাইন ডেস্ক
সংঘর্ষে আহতদের হাসপাতালে নিয়ে যায় সতীর্থরা

ঢাকা কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। শনিবার রাত পৌনে ৯টায় এই সংঘর্ষ শুরু হয়। কলেজের নর্থ  এবং সাউথ ব্লকের মধ্যে রাত সাড়ে ১০টা পর্যন্ত সংঘর্ষ চলে।

সূত্র জানায়, ঢাকা কলেজের সাউথ ব্লকের আল আমিন নামে এক শিক্ষার্থীকে রাত সাড়ে ৮টায় ক্যাম্পাসের ভেতর নর্থ ব্লকের কিছু শিক্ষার্থী মারধর করে। ক্যাম্পাসে এই খবর ছড়িয়ে পড়লে দুই গ্রুপ দেশীয় অস্ত্র, লাঠি, রড, রামদা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। গুলি বিনিময় হয়, ককটেলের বিস্ফোরণও শোনা যায়। সংঘর্ষে সাংবাদিকসহ ১০ জন হয়েছে। 

জানা যায়, গত বৃহস্পতিবার কলেজের প্রধান ক্যান্টিনে খাবার খেয়ে টাকা না দেওয়া ও টাকা চাওয়ায় ক্যান্টিনের মালিককে ধরে এনে মারধর করে নথ ব্লকের শাহরিয়ার হাসান জিওন। এ সময় সাউথ ব্লকের ছাত্রলীগের কর্মীরা এসে জিওনকে মেরে ক্যান্টিন মালিককে ছাড়িয়ে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে কলেজের অধ্যাপক মো. ইউসুফ সাংবাদিকদের বলেন, কলেজে রাতে দুই ব্লকের মধ্যে ঝামেলা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হল প্রভোস্টরা ছাত্রদেরকে হলের ভেতরে ঢুকিয়ে দিয়েছেন। রবিবার সকালে কলেজে গিয়ে বিষয়টি দেখব। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল 



এই পাতার আরো খবর