ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চবি ক্যাম্পাসে প্রবাসীর ঝুলন্ত মরদেহ
চবি প্রতিনিধি
ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) দক্ষিণ ক্যাম্পাসের আবাসিক এলাকায় প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি সৌদি প্রবাসী ছিলেন। 

সোমবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় একটি ভাড়া বাসা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। মৃতের নাম মোশাররফ হোসেন মুরাদ। ক্যাম্পাসের পাহাড়িকা হাউজিংয়ে তিনি স্ত্রীসহ দুই শিশুসন্তান নিয়ে থাকতেন। 

জানা গেছে, সকালে সন্তানদের স্কুলে দিয়েও এসেছিলেন তিনি। সৌদি থেকে দেশে ফিরেছিলেন তিনদিন পূর্বে। এ ঘটনায় স্ত্রীকে জিজ্ঞাসাবাদে রেখেছেন পুলিশ। 

পুলিশ জানায়, মোশাররফ গত ১৪ অক্টোবর সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন। সোমবার সকাল ৯টার সময় তার ছেলেমেয়েকে স্কুলে দিয়ে বাসায় আসেন। সাড়ে ৯টার দিকে তার ঝুলন্ত মরদেহ দেখে প্রক্টোরিয়াল বডি ও পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সাইফুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দক্ষিণ ক্যাম্পাসসংলগ্ন এক বাসায় ঝুলন্ত অবস্থায় একজনের লাশ পাওয়া যায় সকালে। আমরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছি। তার স্ত্রীকে এখনো জিজ্ঞাসাবাদ চলছে। 

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর ড. শহীদুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ ও আমাদের একজন সহকারী প্রক্টর গিয়েছিলেন। চবির সাবেক অনেক শিক্ষার্থীও ক্যাম্পাসসংলগ্ন এসব এলাকায় ভাড়া থাকেন। তাই ঘটনাস্থল পরিদর্শনে পুলিশের সঙ্গে একজন প্রক্টর ছিলেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর