ঢাকা, বুধবার, ২৪ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নবীনদের বরণ করল জবির ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
নবীনদের বরণ করল জবির ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের নবীন শিক্ষার্থীদের উৎসবমুখর পরিবেশ ও জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে বরণ করা হয়েছে। শনিবার দুপুরে ব্যবস্থাপনা বিভাগের হলরুমে  সহযোগী অধ্যাপক ড. মিরাজ হোসেনের সঞ্চালনায় উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় বিভাগের জ্যেষ্ঠরা। এরপর বিভাগের শিক্ষকেরা নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্যসহ বিশ্ববিদ্যালয়ের গুরুত্ব তুলে ধরেন। নবীন শিক্ষার্থীরা কিভাবে বাস্তব জীবনে সফলতা অর্জন করবে এসব বিষয়েও আলোকপাত করেন শিক্ষকরা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনার শিক্ষা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন বলেন, আমরা আমাদের বিভাগের পক্ষে থেকে নবীনদের বরণ করে নিয়েছি। বিভাগের সকল নবীনরা আমাদের ঐতিহ্য এবং সম্পদ। তারা তাদের মেধা, মনন ও সৃজনশীলতা দিয়ে ভবিষ্যৎ এ জাতির কল্যাণ বয়ে আনবে। আজকের নবীন বরণের মধ্যে দিয়ে তাদের বিশ্ববিদ্যালয় জীবনের যাত্রা শুরু শুভ হোক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. মিজানুর রহমান, ড. মোশাররফ হোসেন, ড. এ. কে. এম. মনিরুজ্জামান ও ড. মনিরুজ্জামান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক মো. রাশেদুল হক, দ্বীন ইসলাম, সুমন কুমার মজুমদার, কে. এ. এম. রিফাত হাসান, দেওয়ান বদরুল হাসান ও মো. শফিকুল ইসলামসহ বিভাগের অন্যান্য শিক্ষক শিক্ষার্থীরা।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর