ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

স্টামফোর্ড ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন
প্রেস বিজ্ঞপ্তি
স্টামফোর্ড ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ-এ যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রথমেই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনিরুজ্জামানের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর দোয়ার আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনিরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. ইউনুছ মিয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. জিয়াউল হাসান, রেজিস্ট্রার মুহাম্মদ আব্দুল মতিন এবং ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ড. মতিন রহমান।

আলোচনা অনুষ্ঠানের শুরুতে জাপানিজ পরিচালক নাগিসা ওশিমা নির্মিত ‘রহমান, দ্যা ফাদার অব বেঙ্গল’ তথ্যচিত্রটি প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় চেয়ারম্যান ও প্রধানগণ, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর