ঢাকা, রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

আজকের পত্রিকা

আইইউটি-তে হুয়াওয়ে'র ক্যাম্পাস রিক্রুটমেন্ট ইভেন্ট
প্রেস বিজ্ঞপ্তি

হুয়াওয়ে সম্প্রতি ইসলামিক ইউনিভার্সিটি অফ টেকনোলজি-তে (আইইউটি) ক্যাম্পাস রিক্রুটমেন্ট ইভেন্টের আয়োজন করে। এই ইভেন্ট থেকে নির্বাচিত শিক্ষার্থীরা বিশ্বের শীর্ষস্থানীয় আইসিটি অবকাঠামো ও সেবা দাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের সাথে কাজ করার সুযোগ পাবে।

গত ২৩ মে অনুষ্ঠিত এই ইভেন্টে প্রায় ১৪০ জন শিক্ষার্থী এমসিকিউ এবং ইন্টারভিউ সেশনে অংশগ্রহণের মাধ্যমে বাছাই প্রক্রিয়ায় যোগ দিয়েছে। 

ইভেন্টে হুয়াওয়ের পক্ষ থেকে এর সিনিয়র এইচআর ম্যানেজার মো. ফারা নেওয়াজ এবং এইচআর এক্সিকিউটিভ মো. খালিদ হোসেন উপস্থিত ছিলেন। আইইউটি থেকে সিএসই বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান আবু রায়হান মোস্তফা কামাল এবং সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসান মাহমুদ উপস্থিত ছিলেন।

হুয়াওয়ের সিনিয়র এইচআর ম্যানেজার মো. ফারা নেওয়াজ বলেন, “বাংলাদেশের তরুণ প্রজন্মের সম্ভাবনা অনেক বেশি। হুয়াওয়ে দৃঢ়ভাবে বিশ্বাস করে যে, এই তরুণদের সুযোগ দিলে এবং সঠিকভাবে ক্ষমতায়ন করলে তারা নিজেদের নতুন উচ্চতায় নিয়ে যেতে পারবে।”

আইইউটি’র সিএসই বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান আবু রায়হান মোস্তফা কামাল বলেন, ''হুয়াওয়ে নিয়মিতভাবে আমাদের ক্যাম্পাসে রিক্রুটমেন্ট ইভেন্ট আয়োজন করে। এই উদ্যোগটি প্রশংসনীয়।''

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর