ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

আজকের পত্রিকা

ইউট্যাবের জবি শাখার সভাপতি রইচ উদ্দীন, সম্পাদক শাহিনুজ্জামান
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
ড. অধ্যাপক রইচ উদ্দীন ও অধ্যাপক শাহিনুজ্জামান

পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব) এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন ড. অধ্যাপক রইচ উদ্দীনকে সভাপতি ও মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শাহিনুজ্জামানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

রবিবার ইউট্যাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ফিন্যান্স বিভাগের অধ্যাপক মঞ্জুর মোর্সেদ ভূঁইয়া, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক শেখ গিয়াস উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সমাজকর্ম বিভাগের মোস্তাফিজ আহমেদ ও রাষ্ট্রবিজ্ঞানের সহযোগী অধ্যাপক মেজবাহ-উল-আলম সওদাগর। 

কোষাধ্যক্ষ রসায়ন বিভাগের অধ্যাপক মোহাম্মদ জমির হোসেন, সাংগঠনিক সম্পাদক কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ নাসির উদ্দীন ও সহ-সাংগঠনিক হিসেবে ফিন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক ওমর ফারুক এবং প্রচার সম্পাদক হিসেবে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক এ কে এম রিফাত হাসানকে নির্বাচিত করা হয়েছে। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক মো. মোশাররফ হোসেন,  সমাজকর্ম বিভাগের অধ্যাপক মোস্তফা হাসান, অর্থনীতি বিভাগের অধ্যাপক মো. আজম খান, মার্কেটিং বিভাগের অধ্যাপক শেখ রফিকুল ইসলাম, অধ্যাপক মো. ইমরানুল হক, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক সাবিনা শারমীন, রসায়ন বিভাগের অধ্যাপক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ইতিহাস বিভাগের অধ্যাপক নাসির আহমাদ ও ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ ওমর ফারুক।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর