ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শাবি শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত
শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদালয়ের স্নাতক প্রথম বর্ষের (২০২২-২৩) শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে  সকাল  দশটায় ‘এ’ ইউনিট ও দুপুরে ‘বি’ ও 'সি' ইউনিটের দুই পর্বে  নবীনবরণ অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে যন্ত্রকৌশল বিভাগের প্রভাষক সিয়ামুল বাসার ও বাংলা বিভাগের প্রভাষক মাফরুজা আক্তারের সঞ্চালনায় ও ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. স্বপন কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহমেদ।

অধ্যাপক ফরিদ বলেন, মাদক, ইভটিজিং, র‍্যাগিংয়ের ব্যাপারে আমরা জিরো টলারেন্স নীতি মেনে চলি। এগুলোর মধ্যে কারো সম্পৃক্ততা পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আমেনা পারভীন।

এসময় আরো বক্তব্য রাখেন ফিজিক্যাল সাইন্স অনুষদের ডিন অধ্যাপক ড. বদিউজ্জামান ফারুক, লাইফ সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. কামরুল ইসলাম, এপ্ল্যায়েড সায়েন্সেস অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. আরিফুল ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. লায়লা আশরাফুন, ব্যবসা প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদার, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, আইআইসিটির পরিচালক অধ্যাপক ড. জহিরুল হক, প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. ফজলুর রহমান, ভর্তি কমিটির সদস্য সচিব ড. মাহবুবুল হাকিম, যৌন নিপীড়ন ও হয়রানি নিরোধ সেলের প্রধান অধ্যাপক ড. সাবিনা ইসলাম প্রমুখ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর